Narendra Modi: বগটুইকাণ্ডে উত্তাল রাজ্য রাজনীতি, বুধবার প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ বাংলার বিজেপি সাংসদদের
Narendra Modi (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ২৮ মার্চ: প্রধানমন্ত্রীর (Narendra Modi) সঙ্গে দেখা করবেন বাংলার বিজেপি (BJP MP) সাংসদরা। ৩০ মার্চ অর্থাৎ বুধবার সকালে বাংলার বিজেপি সাংসদদের সঙ্গে দেখা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বাংলার বিজেপি সাংসদরা প্রাতঃরাশ সারবেন বলে খবর।

 

 

সোমবার বগটুইকাণ্ডে উত্তাল হয়ে ওঠে বিধানসভা। বিধানসভার অধিবেশন চলাকালীন বিজেপি এবং তৃণমূল কংগ্রেস বিধায়কদের মধ্যে ধুন্ধুমার শুরু হয়ে যায়। যার জেরে চুঁচচুড়ার তৃণমূল কংগ্রেস বিধায়ক অসিত মজুমদারের নাক ফেটে যায়। আহত অবস্থায় তৃণমূল কংগ্রেস বিধায়ককে এসএসকেএমে (SSKM) ভর্তি করা হয়। তাঁর চিকিৎসায় মেডিকেল বোর্ডও গঠন করা হয় বলে খবর। রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারীই তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের উপর চড়াও হন বলে অভিযোগ। এরপরই বিজেপির ৫ বিধায়ককে আগামী বাজেট অধিবেশন পর্যন্ত বিধানসভা থেকে বরখাস্ত করা হয়। যা নিয়ে তুমুল চর্চা শুরু হয়ে যায়।

আরও পড়ুন: West Bengal Assembly: বিধানসভায় ধুন্ধুমার, তৃণমূল বিধায়কের নাক ফাটা থেকে রক্তারক্তি কাণ্ড-শুভেন্দুদের সাসপেন্ড হওয়া, কী কী হল

অন্যদিকে বিধানসভায় তৃণমূল কংগ্রেস এবং বিজেপি বিধায়কদের মধ্যে ধুন্ধুমারের খবর ছড়াতেই রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে বৈঠক করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। দিল্লিতে নিজের বাসভবনে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) সঙ্গে বৈঠক করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সূত্রের খবর, দুজনের মধ্যে বাংলার বিভিন্ন প্রান্তে হিংসা নিয়ে আলোচনা হয়। বীরভূমের বগুটইকাণ্ডের পর বিজেপি কেন্দ্রীয় হস্তক্ষেপের দাবি তোলে। এর মাঝে শাহ-ধনখড় বৈঠক নয়া জল্পনা শুরু হয়। এরপরই বুধবার বাংলার বিজেপি বিধায়কদের সঙ্গে প্রধানমন্ত্রী বৈঠক করবেন বলে খবর মেলে।