Rakesh Singh Arrested: মাদক পাচার কাণ্ডে গ্রেপ্তার বিজেপি নেতা রাকেশ সিং
রাকেশ সিং(Photo Credits: Facebook)

গলসি, ২৪ ফেব্রুয়ারি: কয়লা কাণ্ড এবং মাদক কেলেঙ্কারি নিয়ে শাসক তৃণমূল ও বিরোধী বিজেপি যেন যুযুধান দুইপক্ষ। কয়লা কাণ্ডে বিরাট অংকের টাকা লেনদেন হয়েছে এই অভিযোগে যুব তৃণমূলে সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে গতকাল তাঁর বাড়িতে এসে জিজ্ঞাসাবাদ করে সিবিআইয়ের আট সদস্যের একটি দল। অন্যদিকে বেশ কয়েকদিন আগেই কোকেন কাণ্ডে ধরা পড়েন বিজেপির মহিলা মোর্চার নেত্রী পামেলা গোস্বামী। তাঁকে জেরা করেই মাদক পাচার কাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিংয়ের (Rakesh Singh) যোগসূত্র জানা যায়। এরপরেই লালবাজারের তরফে রাকেশ সিংয়ের বিরুদ্ধে সমন জারি হয়। তবে গ্রেপ্তারি এড়াতে কলকাতা হাইকোর্টে রক্ষা কবচের আবেদন করেছিলেন ওই বিজেপি নেতা। তবে লাভের লাভ কিছু হয়নি। হাইকোর্ট ওই আবেদন খারিজ করে দেয়। আরও  পড়ুন-COVID-19 Cases in West Bengal: রাজ্যে একধাক্কায় বাড়ল করোনার প্রকোপ; গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৮৯ জন

এরপরই দিল্লি যাওয়ার নাম করে গা-ঢাকা দেন রাকেশ সিং। গতকাল দুপুরে তাঁর বাড়িতে তল্লাশিতে যায় কলকাতা পুলিশের একটি দল। তবে পুলিশকে ঢুকতে বাধা দিয়ে রীতিমতো বচসায় জড়ায় রাকেশ সিংয়ের দুই ছেলে। পরে সার্চ ওয়ারেন্ট আনিয়ে বাড়ি তল্লাশি করেও তেমন কোনও প্রমাণ মেলেনি। তবে পুলিশের কাজে বাধা দেওয়ায় বিজেপি নেতার দুই ছেলেকে গ্রেপ্তার করে লালবাজারে আনা হয়েছে। এরপর গভীর রাতে মোবাইলের টাওয়ার লোকেশন চিহ্নিত করে পূর্ব বর্ধমানের গলসি থেকে মাদক কাণ্ডে গ্রেপ্তার করা হয় বিজেপি নেতা রাকেশ সিংকে। দিন্নি যাওয়ার নাম করে গলসিতে গা-ঢাকা দিয়ে ছিলেন রাকেশ সিং। লালবাজারের পুলিশ কর্তারা রাকেশ সিমকে কলকাতায় আনার জন্য় বর্ধমানে পৌঁছেছেন।

ভাইদের গ্রেপ্তারির পএদিকে গোটা ঘটনায় বাবাকে ফাঁসানোর অভিযোগ এনেছেন রাকেশ সিংয়ের মেয়ে সিমরন। ভাইদের গ্রেপ্তারির পর মঙ্গলবার রাতে তিনি লালবাজারে আসেন। সেখানেই সাংবাদিকদের বলেন, “আমার বাবা টপ লিডার, সবাই ভালবাসে। এই ঘটনাই প্রমাণ করে, পুলিশ কাদের হয়ে কাজ করছে। নির্বাচনের আগে বাবাকে ফাঁসানোর চেষ্টা চলছে।”