WB Assembly Elections 2021: ধোপদূরস্ত পাঞ্জাবিতে নন্দীগ্রাম বিধানসভায় প্রথম ভোট দিলেন শুভেন্দু অধিকারী
'সংখ্যালঘুদের খুশি করতে ব্যস্ত মমতা', আক্রমণ শুভেন্দুর

নন্দীগ্রাম, ১ এপ্রিল: শুরু হয়েছে গণতন্ত্রের বৃহৎ উৎসব। আর নন্দীগ্রামের মহারণ। সকাল সকাল ভোট দিয়ে সেই উৎসবের সূচনা করে ফেললেন সংযুক্ত মোর্চার সিপিএম প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়। বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীও (Suvendu Adhikari) ভোট দিয়েছেন। এদিন ভোট দেওয়ার আগে স্নান সেরে সাত সকালে হাজির হয়ে যান রেয়াপাড়ার দলীয় কার্যালয়ে। ধোপদূরস্ত শুভেন্দুর পরনে ছিল তাঁর পছন্দের সাদা পাজামা-পাঞ্জাবি। কপালে গেরুয়া তিলক। কাঁথির বাড়ি থেকে কালো স্করপিওতে চেপে ভোটকেন্দ্রের উদ্দেশে রওনা হন তিনি। তবে ভোটকেন্দ্রের আগে পেট্রোল পাম্পের কাছে গাড়ি থেকে নেমে বাইকে করে গিয়েছিলেন নন্দনায়েকবাড় প্রাথমিক স্কুলের ভোটকেন্দ্রে।

শুভেন্দু ভোটকেন্দ্রে যেতেই লাইনে দাঁড়ানো ভোটারদের মধ্যে উৎসাহ ছড়ায়। সকলের মতো হাতে ভোটার কার্ড নিয়ে লাইনে দাঁড়িয়ে পড়েন তিনি। শুভেন্দু বলেন, “ভোটারদের কোনও অসুবিধায় ফেলতে চাই না।” ভোটারদের একাংশ শুভেন্দুকে সামনে এগিয়ে দিয়ে বলেছেন, “আপনার আজ অনেক ব্যস্ততা। তাড়াতাড়ি ভোট দিন।” তার পরই ভোট দিতে এগিয়ে যান তিনি। ভোট দিয়ে বেরিয়ে এসে দুই আঙুল তুলে ভিকট্রি চিহ্ন দেখিয়ে দাবি করেন, তিনিই জিতবেন। আরও পড়ুন-FM Nirmala Sitharaman: স্বল্প সঞ্চয়ে সুদের হার কমছে না, নির্দেশিকা জারির ১ দিনের মধ্যেই প্রত্যাহার কেন্দ্রের

উল্লেখ্য, একদা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিপক্ষ হিসেবে নন্দীগ্রামে পদ্মশিবিরের প্রার্থী হয়েছেন শুভেন্দু। দাদার অনুগামীরা এলাকায় জনপ্রিয়। তাই ভোটে জেতার ক্ষেত্রে ফেভারিট এখন তিনিই। একই সঙ্গে কাঁথি থেকে নিজের নাম সরিয়ে নন্দীগ্রামের ভোটারও হয়েছেন। নন্দীগ্রাম ১নং ব্লকের নন্দনায়কবাড় বুথের ভোটার তালিকায় ক্রমিক নং ৬৬৯-এ নাম রয়েছে তাঁর। সেখানেই সকাল সকাল ভোট দিলেন।