Bankura: দলীয় সভায় এসে প্রাকৃতিক দুর্যোগের শিকার, বজ্রপাতে মৃত্যু তৃণমূল কর্মীর
প্রতীকী ছবি (Photo Credits: Piabay)

বাঁকুড়া, ১ মেঃ  তৃণমূলের (TMC) সভায় এসে মৃত্যু। প্রাকৃতিক দুর্যোগের বলি এক দলীয় কর্মী। বজ্রাঘাতে মৃত্যু হয়েছে সামেদ মল্লিক নামে এক তৃণমূলের দলীয় কর্মীর। রবিবার বাঁকুড়ার (Bankura) ইন্দাস থানায় ঘটেছে ঘটনাটি। এদিন তৃণমূলের সভা হওয়ার কথা ছিল সেখানে। দলীয় সভায় যোগ দেওয়ার জন্যে বহু তৃণমূল নেতা কর্মীরা এসে হাজির হয়েছিলেন। কিন্তু সভা শুরুর আগেই ঝমঝমিয়ে নামে বৃষ্টি। বৃষ্টি শুরু হতেই যে যার মত সভা ছেড়ে এদিন ওদিক আশ্রয় নেয়। কেউ দোকানের ছাউনিতে তো আবার কেউ গাছের তলায় আশ্রয় নেয়। সভাস্থলের কাছে এক বটগাছে বজ্রপাতের (Lightning Strike) ঘটনা ঘটে। বটগাছের তলায় যারা ছিলেন প্রত্যেকেই মাটিতে লুটিয়ে পড়েন।

বজ্রাঘাতে আহতদের উদ্ধার করে প্রথমে ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয়েছে ৪২ বছরের সামেদ মল্লিকের। আহতদের সংখ্যা ২৫ এর বেশি। এরপর বেশ কিছুজন আহতদের বর্ধমান মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে।

দলীয় সভায় এসে বজ্রপাতে দলের কর্মীর মৃত্যু সংবাদে শোকপ্রকাশ করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya) এবং দলের অন্যান্য নেতাদের নিহতের পরিবারের সঙ্গে দেখা করার এবং পাশে থাকার নির্দেশ দিয়েছেন তিনি।