Train Accident: আসানসোল স্টেশনের কাছে লাইনচ্যুত বর্ধমান বোকারো প্যাসেঞ্জার
File Photo (Photo Credits: PTI)

আসানসোল, ৭ জুন: বরাত জোরে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল বর্ধমান-পুরুলিয়া-বোকারো প্যাসেঞ্জার। সংবাদমাধ্যমে প্রকাশ, মঙ্গলবার সন্ধ্যায় আসানসোল রেলস্টেশনে এই দুর্ঘটনাটি ঘটে। বর্ধমান-আসানসোল-পুরুলিয়া-বোকারো স্টিল সিটি যাত্রীবাহী ট্রেনটি আসানসোল স্টেশনের ৪ নম্বর প্ল্যাটফর্ম ছাড়ার কিছুক্ষণের মধ্যেই লাইনচ্যুত হয়। লাইনচ্যুত হওয়া বগিটিতে ৩০-৪০ জন যাত্রী ছিলেন বলে খবর। এই ট্রেনটি পুরুলিয়া হয়ে বোকারো যায়। মেন লাইন থেকে আদ্রা লাইনে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে।

ঘটনায় হতাহতের কোনও খবর নেই। উদ্ধার কাজ শেষ হওয়ার পরই, রেলের কর্মকর্তারা ট্রেনটিকে ইয়ার্ডে নিয়ে যান। প্ল্যাটফর্মেই নামিয়ে দেওয়া হয় যাত্রীদের।  আরও পড়ুন: 

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগ, গ্রেফতার রোদ্দুর রায়

দেখুন টুইট

এর ফলে হাওড়া-রাজধানী ও শিয়ালদহ-রাজধানী এক্সপ্রেসকে আসানসোল স্টেশনে কিছুক্ষণের জন্য থামিয়ে দেওয়া হয়। পাশাপাশি, কালী পাহাড়ি স্টেশনে পূর্বাচল এক্সপ্রেস থামিয়ে দেওয়া হয়েছিল। পুরুলিয়া ও বোকার বা আদ্রা কিভাবে যাবেন, তা নিয়ে যাত্রীদের বিক্ষোভ শুরু হয় আসানসোল স্টেশনে। এরপর, রেলওয়ে কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেয়, আসানসোল থেকে পুরুলিয়া যাওয়ার একটি প্যাসেঞ্জার ট্রেন চালানো হবে কিছুক্ষণের মধ্যে। আসানসোলগামী লোকাল ট্রেনগুলি বাতিল করা হয়েছে। তার বদলে হাওড়া-ধানবাদ কোল্ডফিল্ড সুপারফাস্ট ট্রেনকে প্রত্যেক স্টেশনে থামানোর সিদ্ধান্ত নেয় রেল।