Arpita Mukherjee: অর্পিতার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই, পার্থর অপসারণের পর বললেন অভিষেক
Arpita Mukherjee, Abhishek Banerjee (Photo Credit: ANI/Instagram)

কলকাতা, ২৮ জুলাই:  বৃহস্পতিবার মন্ত্রিত্ব থেকে অপসারিত করা হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee)। মন্ত্রিসভা থেকে পার্থ চট্টোপাধ্যায়ের অপসারণের পর এবার প্রকাশ্যে বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। বৃহস্পতিবার সাংবাদিকদের সামনে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) বলেন, দুর্নীতি বরদাস্ত করা হবে না। সারদা মামলার কী হল, সেক্ষেত্রেও সবকিছু এখনও ঝুলে রয়েছে। সারদা মামলায় এখনও তদন্ত সম্প্রসারণ হয়নি বলেও কেন্দ্রের বিরুদ্ধে কটাক্ষ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল কংগ্রেসের ডায়মন্ড হারবারের সাংসদ নাম না করেই পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) বিরুদ্ধে তোপ দাগেন। অভিষেক বলেন, যাঁর বাড়ি থেকে বিপুল অর্থ উদ্ধার হয়েছে, তাঁর সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনও সম্পর্ক নেই। তিনি তৃণমূল কংগ্রেসের কেউ নন। এই ঘটনায় যাঁরা জড়িত, তাঁদের বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ করা হবে বলেও স্পষ্ট জানান অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেক আরও বলেন, তৃণমূল কংগ্রেসই এমনই একটি দল, যারা কোনও ঘটনার ৭ দিনের মধ্যেই উপযুক্ত পদক্ষেপ করে। কারও বাড়ি থেকে বিপুল অর্থ উদ্ধার করা হয়েছে, এটা ঠিক, তবে প্রতিদিন যে ব্যাঙ্ক জালিয়াতি করে দেশ ছেড়ে পালাচ্ছেন কেউ কেউ, তাঁদের বিরুদ্ধে কী পদক্ষেপ করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন অভিষেক। পাশাপাশি নীরব মোদী দেশ ছেড়ে পালানোর পর কি কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামণের বিরুদ্ধে পদক্ষেপ করা হয়েছে? এমন প্রশ্নও তোলেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়।