WB Assembly Elections 2021: শুভেন্দুর নির্দেশ, মোদির সভায় পদ্ম শিবিরে শিশির অধিকারী
শিশির অধিকারী (Photo Credits: Social Media)

নন্দীগ্রাম, ১৮ মার্চ: দ্বিতীয় দফার ভোটের আগে আগামী ২৪ মার্চ কাঁথিতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই সভাতেই পদ্ম শিবিরো যোগ দিতে পারেন বর্ষীয়ান রাজনীতিক তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী (Sisir Adhikari)। মূলত তৃণণূলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেই বিজেপির দিকে হাত বাড়িয়ে দিয়েছেন শিশিরবাবু। বুধবার শুভেন্দু এই প্রসঙ্গে বলেন, “শিশির অধিকারীকে আপনারা চেনেন। শিশিরবাবু থাকবেন মোদিজির সভায়। অপেক্ষা করুন। আমি তো বলব, আরও আগে অমিতজির সভায় চলে যেতে। ২১ তারিখ এগরায় ওই সভা রয়েছে।” শিশির নিজে দু'টি সভাতেই থাকার সম্ভাবনার কথা জানিয়েছেন। বলেছেন, “ছেলে যেখানে যেতে বলবে, সেখানেই যাব।”

বুধবার সকালে কোভিড টিকা নিতে বাড়ি থেকে বেরিয়েছিলেন ‘শান্তিকুঞ্জ’-এর কর্তা। তখনই সংবাদমাধ্যম প্রশ্ন করে, তিনি কি এখনও তৃণমূলে আছেন? জবাবে শিশির বলেন, “কে বলল আমি তৃণমূলে আছি? লোকে তাই বলে নাকি? যে দিন শুভেন্দু (বিজেপি-তে) চলে গেছে, সেই ডিসেম্বর থেকে আমার বাপ-ঠাকুরদা-চৌদ্দ পুরুষ তুলে গালাগালি করা হয়েছে। মিরজাফর, বেইমান বলা হচ্ছে! কার খেয়েছি, কার ভোগ করেছি আমরা জানি না। মেদিনীপুরের লোক জানে আমরা ভোগী না ত্যাগী।” শুভেন্দুর দলত্যাগের পরেও শিশিরকে নিয়ে মুখ খোলেনি তৃণণঊল। শুধু গুরুত্বপূর্ণ পদ থেকে তাঁকে সরিয়ে দেওয়া ছাড়া। তবে শিশির অধিকারী এবার পদ্ম শিবিরের দিকে পা বাড়িয়েছেন, তৃণণূল এক্ষেত্রে তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয় কি না সেটাই দেখার। আরও পড়ুন-WB Assembly Elections 2021: প্রথম দফা নির্বাচনের আগে আজ পুরুলিয়ায় নরেন্দ্র মোদি, সভার দায়িত্বে ঝাড়খণ্ডের নেতা

এদিকে শিশির অধিকারী আগেই জানিয়েছিলেন মেজছেলের (শুভেন্দুর) নির্দেশে পেলে তিনি মোদির সভায় যাবেন। এমনও বলেছিলেন যে, তিনি ‘শান্তিকুঞ্জ’-এর গৃহকর্তা হলেও এখন সব সিদ্ধান্ত নেন তাঁর মেজপুত্র। সেই মেজপুত্রই বুধবার জানিয়ে দিলেন বাবার পরবর্তী পদক্ষেপের কথা।