WB Assembly Elections 2021: শেষবেলার প্রচারে নন্দীগ্রামে মমতা, ঝড় তুলতে আসছেন শাহ
মমতা ব্যানার্জি ও অমিত শাহ (Photo Credits: PTI)

নন্দীগ্রাম, ৩০ মার্চ: মাঝে মাত্র আর একটি দিন। তার আগে আজকেই শেষ হচ্ছে দ্বিতীয় দফা নির্বাচনের ভোট প্রচার। এই উপলক্ষে আপাতত নন্দীগ্রামেই রয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ভোট মিটলে তারপর ফিরবেন কালীঘাটের বাড়িতে। আজ সারাদিনে নন্দীগ্রামেই চারটে কর্মসূচি রয়েছে তাঁর। তবে প্রথম দফার ভোটের আগে তিনি যে ঝোড়ের বেগে প্রচার সেরেছেন, তেমনটা আজ করবেন না। এদিকে প্রতিপক্ষ বিজেপির প্রচারে আজ নন্দীগ্রামে আসছেন অমিত শাহ। পর পর কযেকটা রোড শো করবেন তিনি। তারপর চলে যাবেন দক্ষিণ ২৪ পরগনায়। সেখানে বিকেল সাড়ে চারটেতে রাজনৈতিক সমাবেশ করার কথা শাহর। এদিন নন্দীগ্রামে শুভেন্দুর হয়ে প্রচারে থাকবেন মিঠুন চক্রবর্তী ও দিলীপ ঘোষ। আরও পড়ুন-WB Assembly Elections 2021: বৃহস্পতিবার রাজ্যে দ্বিতীয় দফার ভোট, এক ঝলকে হাইভোল্টেজ কেন্দ্র ও হেভিওয়েট প্রার্থীরা

তবে মিঠুন নন্দীগ্রাম ছাড়াও খড়্গপুর, কাকদ্বীপ এবং তারকেশ্বরে রোড-শো করবেন। ভোট-প্রচারের সময় শেষ হবে বিকেল ৫টায়। আর নন্দীগ্রামে মিঠুনের রোড-শো শুরু করার কথা বিকেল ৪টে ১০ মিনিটে। সেই সঙ্গে এদিন শুভেন্দুর হয়ে প্রচারে নামছেন দলের অভিনেত্রী সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়, কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গয়াল, গোরক্ষপুরের অভিনেতা সাংসদ রবি কিষাণ। মমতার শেষ দিনের প্রচারের শুরুটা বেলা ১১টায়। ভাঙাবেড়া শহীদ বেদী থেকে সোনাচূড়া বাজার পর্যন্ত রোড-শো করবেন মমতা। ৩ কিলোমিটার হুইলচেয়ার করেই ঘুরবেন তৃণমূল নেত্রী। এর পরে দুপুর ১টায় সোনাচূড়া, ২টোয় বাঁশুলি চক লক গেট এবং ৩টের সময় তেঙ্গুয়া মোড় ক্রসিংয়ে সভা করবেন মমতা।

অন্যদিকে দ্বিতীয় দফার ভোটের শেষ দিনের পদ্ম-প্রচারের ঝড় তুলতে রাজ্যে আসছেন অমিত শাহ। এদিন ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড়েও যাচ্ছেন শাহ। পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে ৩টি রোড-শো করার পরে তিনি সভা করবেন ডায়মন্ডহারবারে। প্রসঙ্গত, দ্বিতীয় দফাতেই দক্ষিণ ২৪ পরগনা জেলায় ভোট শুরু হয়ে গেলেও ডায়মন্ডহারবার আসনে ভোট রয়েছে তৃতীয় দফায় ৬ এপ্রিল।