Kolkata: কলকাতায় যুবতির শ্লীলতাহানি, অভিযুক্ত অ্যাপ বাইক চালক
প্রতীকী ছবি(Photo Credit: ANI)

কলকাতা, ২৯ নভেম্বর: অ্যাপ বাইক (App Bike) চালকের বিরুদ্ধে যুবতিকে শ্লীলতাহানির অভিযোগ। গড়ফা (Garfa) এলাকার ঘটনা। গত শুক্রবার ওই যুবতি বেলেঘাটা (Beleghata) থেকে অ্যাপ বাইকে উঠেছিলেন। গড়ফা থানা এলাকার কালিকাপুরে তাঁর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। যুবতি ১০০ ডায়ালে ফোন করে গোটা বিষয়টি জানান। গড়ফা থানায় অভিযোগ দায়ের হয়। তদন্তে নেমে পুলিশ ওই অভিযুক্ত অ্যাপ বাইক চালককে গ্রেপ্তার করেছে। ধৃতের নাম ধিরাজ কুমার রাম।

আনন্দবাজার পত্রিকার খবর অনুযায়ী পুলিশ জানিয়েছে, শুক্রবার বেলা ১টা নাগাদ বেলিয়াঘাটা রোড থেকে তার বাইকে ওঠেন অভিযোগকারী যুবতি। কিছু দূর আসার পর চালক তাঁকে মোবাইল ফোন নিয়ে রাস্তা গাইড করতে বলে। যুবতির দাবি, বাইক চলাকালীন হাতে দু’টো মোবাইল ফোন নিয়ে সামলানো তাঁর পক্ষে সম্ভব নয়। তা জানানোর পর থেকেই খারাপ আচরণ করতে শুরু করে চালক। প্রিন্স আনোয়ার শাহ রোডে আসার পর আচমকাই বাইক থামিয়ে তাঁকে নামিয়ে দেয়। খুচরো না থাকায় তিনি ৭৩ টাকা ভাড়ার বদলে ১০০ টাকা চালকের হাতে দেন। তখনই বাকি টাকা ফেরত দেওয়ার সময় তাঁকে ধাক্কা মারে চালক এবং তাঁর উদ্দেশে অশালীন মন্তব্য করে বাইক নিয়ে চলে যায়। আরও পড়ুন: Weather Update: নামছে পারদ, বুধবার থেকে জাঁকিয়ে শীত রাজ্যে

এরপর যুবতি থানায় অভিযোগ দায়ের করেন। শনিবার রাতেই ধীরাজ কুমার রাম নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। ধৃত যুবক তিলজলা রোডের বাসিন্দা।