Coronavirus In West Bengal: রাজ্যে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৩৭১, মৃত্যু ৮ জনের
সুরক্ষা বলয়ে স্বাস্থ্যকর্মীরা (Photo Credits: AFP)

কলকাতা, ৩১ মে: রাজ্যে গত ২৪ ঘণ্টায় করোনা (Coronavirus) আক্রান্ত হয়ে মৃত্যু হল ৮ জনের। ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৩৭১ জন। রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৫০১ জন। মৃতের সংখ্যা ২৪৫। কোমর্বিডিটিতে মৃত্যুর সংখ্যা ৭২। রাজ্যে আজ পর্যন্ত সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন ২ হাজার ১৫৭ জন। সুস্থতার হার ৩৯.২১ শতাংশ। আজ স্বাস্থ্য দপ্তরের (Department of Health) মেডিকেল বুলেটিনে এই পরিসংখ্যান দেওয়া হয়েছে।

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল হাওড়া (Howrah) অর্থোপেডিক হাসপাতালের এক ফার্মাসিস্টের (Pharmacist)। মৃতের নাম শুকদেব বাগ। তিনি পূর্ব মেদিনীপুরের বাসিন্দা। ৭ দিন আগে করোনা আক্রান্ত হয়ে ভর্তি হন হাসপাতালে। গতকাল তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন: Coronavirus In West Bengal: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হাওড়ার বেসরকারি হাসপাতালের ফার্মাসিস্টের

বেলেঘাটা আইডি হাসপাতালের (Beleghata ID hospital) কর্মী আবাসনে আরও ৪ জন করোনাভাইরাস (Coronavirus) আক্রান্ত। ওই ৪ জনের মধ্যে একজন হাসপাতালের কর্মী এবং ৩ জন পরিবারের সদস্য। গত সপ্তাহে করোনা পজিটিভ হওয়ায় কর্মী আবাসনের ৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাঁদের মধ্যে ২ জন হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। আপাতত আবাসনের কাউকে হাসপাতালের ওয়ার্ডের কোনও কাজ দেওয়া হবে না বলে সিদ্ধান্ত নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। অস্থায়ী কর্মী নিয়োগ করে সেই কাজ চালানো হবে। ইতিমধ্যেই কর্মী আবাসন এলাকাকে কনটেনমেন্ট জোন (containment zone) হিসেবে ঘোষণা করা হয়েছে।