Coronavirus In West Bengal: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হাওড়ার বেসরকারি হাসপাতালের  ফার্মাসিস্টের
Coronavirus (Photo: PTI)

কলকাতা, ৩১ মে: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল হাওড়া (Howrah) অর্থোপেডিক হাসপাতালের এক ফার্মাসিস্টের (Pharmacist)। মৃতের নাম শুকদেব বাগ। তিনি পূর্ব মেদিনীপুরের বাসিন্দা। ৭ দিন আগে করোনা আক্রান্ত হয়ে ভর্তি হন হাসপাতালে। গতকাল তাঁর মৃত্যু হয়।

বেলেঘাটা আইডি হাসপাতালের (Beleghata ID hospital) কর্মী আবাসনে আরও ৪ জন করোনাভাইরাস (Coronavirus) আক্রান্ত। ওই ৪ জনের মধ্যে একজন হাসপাতালের কর্মী এবং ৩ জন পরিবারের সদস্য। গত সপ্তাহে করোনা পজিটিভ হওয়ায় কর্মী আবাসনের ৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাঁদের মধ্যে ২ জন হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। আপাতত আবাসনের কাউকে হাসপাতালের ওয়ার্ডের কোনও কাজ দেওয়া হবে না বলে সিদ্ধান্ত নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। অস্থায়ী কর্মী নিয়োগ করে সেই কাজ চালানো হবে। ইতিমধ্যেই কর্মী আবাসন এলাকাকে কনটেনমেন্ট জোন (containment zone) হিসেবে ঘোষণা করা হয়েছে। আরও পড়ুন: Coronavirus In West Bengal: বেলেঘাটা আইডি হাসপাতালের কর্মী আবাসনে আরও ৪ জন করোনা আক্রান্ত

এদিকে, ভিন রাজ্য থেকে কোচবিহারে ফেরা আরও ৩৭ জন প্রবাসী শ্রমিক করোনা আক্রান্ত। ওই পরিযায়ী শ্রমিকরা কোচবিহার ১, কোচবিহার ২, শীতলকুচি, সিতাই, তুফানগঞ্জের বিভিন্ন ব্লকের বাসিন্দা। এর আগে কোচবিহারে ফেরা ৩২ জন প্রবাসী শ্রমিক করোনা আক্রান্ত হন। দক্ষিণ দিনাজপুরেও নতুন করে ৯ জন করোনা পজিটিভ। বালুরঘাট ১, হরিরামপুর ৮ জন। এ জেলায় সব মিলিয়ে করোনা আক্রান্তের সংখ্যা ১৬ জন।