Coronavirus In West Bengal: রাজ্যে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৪৫৪, মৃত্যু ১২ জনের
ভারতে করোনা (Photo Credits: IANS)

কলকাতা, ১৩ জুন: রাজ্যে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হল ৪৫৪ জন। রাজ্য ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১২ জনের। রাজ্যে মোট করোনা আক্রান্ত ১০ হজার ৬৯৮ জন। তার মধ্যে সুস্থ হয়েছে ৪ হাজার ৫৪২ জন। রাজ্যে ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ৩৩৬ জন। সুস্থতার হার ৪২.৪৫ শতাংশ। আজ রাজ্য স্বাস্থ্য দপ্তরের মেডিকেল বুলেটিনে জানানো হয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হল শিয়ালদা ট্রাফিক গার্ডের (Sealdah Traffic Guard) কনস্টেবলের। কলকাতা মেডিকেল কলেজের ভেন্টিলেশনে ছিলেন ওই কনস্টেবল। করোনার সঙ্গে কিডনির সমস্যাও ছিল তাঁর। কলকাাতা পুলিশ (Kolkata Police) জানিয়েছে, মৃত কনস্টেবলের নাম দিলীপ সর্দার। শিয়ালদা ট্র্যাফিক গার্ডে কর্মরত ওই পুলিশ কনস্টেবল কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। দুদিন আগে তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। কিন্তু, শনিবার চিকিৎসাধীন থাকাকালীন তাঁর মৃত্যু হল। আরও পড়ুন: Coronavirus In West Bengal: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হল শিয়ালদা ট্রাফিক গার্ডের কনস্টেবলের

এদিকে আজই যাদবপুরের কেপিসি মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে ছাড়া পেলেন কলকাতা পুলিশের ৪০ জন কর্মী। তাঁরা পিটিএসে কর্মরত ছিলেন। আপাতত ১৪দিন তাঁদের বিশ্রামে থাকতে বলা হয়েছে।