Vi Launches Rs 399 Digital Exclusive Plan: গ্রাহকদের জন্য ৩৯৯ টাকার নতুন প্ল্যান আনল Vi
Vodafone Idea. (Photo Credits: Twitter)

গ্রাহকদের জন্য নতুন প্ল্যান আনল ভিআই বা ভোডাফোন আইডিয়া (Vodafone Idea) । ৩৯৯ টাকার ডিজিটাল প্ল্যান (Digital Exclusive Plan) সেই সব গ্রাহকদের জন্য যারা ওয়েবসাইটের মাধ্যমে নতুন সিমের অর্ডার দিয়েছেন। এটি উভয় প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যানে পাওয়া যাবে। তবে এটি কেবলমাত্র ভিআই ওয়েবসাইটেই পাওয়া যাবে। ২৯৭ টাকার প্রিপেইড প্ল্যানের থেকে নতুন এই প্ল্যানে ডেটা এবং এসএমএস সুবিধা বেশি। পাশাপাশি দীর্ঘকালীন বৈধতা পাওয়া যাবে। ৩৯৯ টাকার ডিজিটাল এক্সক্লুসিভ রিচার্জ প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ১.৫জিবি করে ডেটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি বা মেয়াদ ৫৬ দিনের। মানে গ্রাহকরা মোট ৮৪ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবেন। সেই সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন আনলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন ১০০ এসএমএস বিনামূল্যে। অতিরিক্ত বেনিফিট হিসাবে ভি মুভি এবং টিভি অ্যাক্সেস পাবেন।

পোস্টপেইড ৩৯৯ টাকার ডিজিটাল এক্সক্লুসিভ প্ল্যানটিতে ৬ মাসের জন্য অতিরিক্ত ১৫০ জিবি ডেটা সহ মাসে ৪০ জিবি ডেটা এবং ১০০ এসএমএস-র সুবিধা পাওয়া যাবে। এছাড়াো আপনি ২০০ জিবি রোলও পেতে পারেন। এই প্ল্যানটি সহ অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে ভি সিনেমা এবং টিভি সাবস্ক্রিপশন। আরও পড়ুন: 5 Big Tech Things in 2020: ফিরে দেখা ২০২০! অ্যাপল ১২ সিরিজ লঞ্চ থেকে টিকটক ব্যান, প্রযুক্তি দুনিয়ার হালহকিকত একঝলকে

ভিআই গ্রাহকরা ৩৯৯ টাকার প্ল্যান বেছে নিতে পারেন যদি তাঁরা ওয়েবসাইট থেকে একটি নতুন সিম কেনেন। আগের ২৯৭ টাকার প্রিপেইড প্ল্যানে ২৮ দিনের বৈধতা পাওয়া যেত।