Samsung Galaxy M50: চলতি সপ্তাহেই Galaxy M সিরিজের নতুন ফোন আনছে স্যামসাং, পাওয়া যাবে অফলাইনেও
Samsung Galaxy M40 (File Photo)

নতুন দিল্লি, ১২ নভেম্বর: ভারতের বাজারে নতুন স্মার্টফোন বাজারে আনতে প্রস্তুত দক্ষিণ কোরিয়ার ইলেকট্রনিক্স জায়ান্ট স্যামসাং। স্যামসাং জনপ্রিয় Galaxy M সিরিজে আরও একটি নতুন হ্যান্ডসেট আনছে। জানা যাচ্ছে, নতুন স্মার্টফোনটি Galaxy M 40-র উত্তরসূরি বলা যায়। তবে স্মার্টফোনটি সম্পর্কে সঠিক তথ্য এখনও প্রকাশ করা হয়নি। Galaxy M 40-র উত্তরসূরি ফোনটি সম্ভবত Galaxy M 50 বলা হবে। অনুমান করা হচ্ছে যে নতুন স্মার্টফোনটি ১৫ নভেম্বর ভারতের বাজারে আত্মপ্রকাশ করতে পারে। 91Mobile-র প্রতিবেদন অনুসারে, স্যামসাং তার খুচরা রিটেলারদের কাছে একটি নোট পাঠিয়ে উল্লেখ করেছে যে সংস্থাটি পরবর্তী এম-সিরিজ ডিভাইস আনতে চলেছে। যদিও এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে সংস্থাটির পক্ষ থেকে কোনও কিছু বলা হয়নি।

Galaxy M সিরিজটি অনলাইন বাজারের জন্য একচেটিয়াভাবে চালু হয়েছিল। তবে, এখন সংস্থাটি অফলাইনে এটা বিক্রি করতে পারে। তাই আমরা আশা করতে পারি স্যামসাং অনলাইন এবং অফলাইন চ্যানেলের মাধ্যমে ভারতে Galaxy M 50 বিক্রি করবে। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে তারা দুটি চ্যানেলেই ফোনের দাম একই রাখতে পারে। আরও পড়ুন: Huawei New Smartphone: নতুন স্মার্টফোন আনল Huawei, জেনে নিন নতুন ফোনের ফিচার, বৈশিষ্ট্য

এখনও পর্যন্ত Galaxy M 50 এর ফিচার সম্পর্কে জানা যায়নি। Galaxy M 40 স্মার্টফোনটি এই বছরের শুরুর দিকে ভারতের বাজারে এসেছিল। ৬ জিবি RAM এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের জন্য এর দাম ছিল ১৯ হাজার ৯৯০ টাকা। স্মার্টফোনটি দুটি রঙে পাওয়া যাচ্ছিল। মিডনাইট ব্লু এবং সি ওয়াটার ব্লু। এছাড়া সংস্থাটি Galaxy M 10, M 20, M 30 এবং M 40 পাশাপাশি Galaxy M 10s এবং M 30s এর মতো কিছু নতুন মডেল চালু করেছে।