Samsung Galaxy M31s: প্রতীক্ষার অবসান! দুর্দান্ত ফিচারের সামস্যাং Galaxy M31s স্মার্টফোনটি আমাজন সেলে মিলবে ব্যাপক ছাড়ে! দেখে নিন ফিচার্স, ব্যাটারি
Samsung Galaxy M31s Launched in India (Photo Credits: Samsung India)

অনেকদিন পর বড়সড় ধামাকা নিয়ে হাজির সামস্যাং। M সিরিজের নতুন স্মার্টফোন, Galaxy M31s নিয়ে ভারতে হাজির কোরিয়ান সংস্থা Samsung। ১৯,৪৯৯ টাকা থেকে শুরু হয়েছে ফোনের দাম। যা নি:সন্দেহে যথেষ্ট বাজেট-ফ্রেন্ডলি। M সিরিজের ফোনগুলি এর আগেও বাজার কাঁপিয়েছে। Galaxy M31 সিরিজের নয়া ফোনটি চলতি বছরের শুরুতেই ভারতে লঞ্চ করে। এবার শুরু হবে বিক্রির পালা। Amazon.in-এ আমাজন প্রাইম ডে সেলে ৬ অগাস্ট থেকে মিলবে এই স্মার্টফোনটি।

কী কী রয়েছে ফিচার ফোনটিতে? সেটা দেখে নেওয়া যাক। স্মার্টফোনটিতে রয়েছে 20:9 অ্যাসপেক্ট রেশিও-সহ স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চি FHD+ সুপার AMOLED Infinity-O ঝকঝকে ডিসপ্লে। এত বড় স্ক্রিন হওয়ায় সিনেমা দেখা কিংবা গেম খেলার মজাটাই বদলে যাবে। কোয়াড রিয়ার ক্যামেরা মডিউলে Sony IMX682 সেন্সর-সহ ৬৪ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি এবং ভিডিও কলের জন্য মোবাইলের সামনে রয়েছে ৩২ মেগাপিক্সের শুটার।

Galaxy M31s স্মার্টফোনটি পাওয়ার্ড বাই Mali-G72 GPU-সহ Exynos 9611 চিপসেট। স্মার্টফোনটিতে 25W ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৬ হাজার মেগাহার্ৎজ ব্যাটারি রয়েছে। 6GB ব়্যাম + 128GB ইন্টারনাল স্টোরেজ এবং 8GB ব়্যাম + 128GB ইন্টারনাল স্টোরেজ- এই দু'ধরণে পাওয়া যাচ্ছে স্মার্টফোনটি। বাজেট অনুযায়ী বেছে নিন স্টোরেজ অপশন। 6GB ব়্যাম + 128GB ইন্টারনাল স্টোরেজের মোবাইলটির দাম ১৯,৪৯৯ টাকা এবং 8GB ব়্যাম + 128GB ইন্টারনাল স্টোরেজের মোবাইলটির দাম ২১,৪৯৯ টাকায় মিলবে।