Redmi 9 Smartphone: রেডমি-র বাজারে এল মাত্র ৯ হাজার টাকায় ৫ হাজার মেগাহার্ৎজের ব্যাটারির স্মার্টফোন, রয়েছে আরও চমক
Redmi 9 Launched in India (Photo Credits: Redmi India)

Xiaomi-র রেডমি বাজারে নিয়ে এল বাজেট ফ্রেন্ডলি Redmi 9। ৩১ অগাস্ট দুপুর ঠিক ১২ টা থেকে Amazon.in এবং Mi.com-এ পাওয়া যাবে স্মার্টফোনটি। ফোনটি কিনলেই পেতে পারেন আকর্ষণীয় অফার। সুন্দর, স্টাইলিশ, স্মার্ট একটা ফোন এসে জুড়ল রেডমির তালিকায়। পড়ুন: Realme C15: মাত্র ১০ হাজার টাকায় দুর্ধর্ষ ফিচারের স্মার্টফোন নিয়ে হাজির রিয়েলমি

স্মার্টফোনটির স্ক্রিন যথেষ্ট বড়। 1600x720 পিক্সেল রিজলিউশন-সহ Redmi 9-এ রয়েছে ৬.৫৩ ইঞ্চি HD+ Dot Drop ডিসপ্লে। এতে আপনার সিনেমা দেখার দুনিয়াটাই বদলে যাবে। ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে স্মার্টফোনটিতে- প্রো মোড এবং ২ এমপি ডেপথ সেন্সর-সহ রয়েছে ১৩ এমপি প্রাইমারি লেন্স। সেলফি এবং ভিডিও কলের জন্য রয়েছে ৫ এমপি AI Snapper। বাজেট ফ্রেন্ডলি এই স্মার্টফোনটি পাওয়ার্ড বাই HyperEngine গেম টেকনোলজি-সহ MediaTek Helio G35 চিপসেট।

যতই কথা বলুন, ব্যাটারি ফুরোবেনা কারণ এতে রয়েছে 10W চার্জার-সহ ৫ হাজার মেগাহার্ৎজ ব্যাটারি। 4GB ব়্যাম ও 64GB ইন্টারনাল স্টোরেজ এবং 4GB ব়্যাম ও 128GB ইন্টারনাল স্টোরেজে পাওয়া যাবে এই স্মার্টফোনটি। স্মার্টফোনটিতে রয়েছে MIUI 12 অপারেটিং সিস্টেম-সহ রয়েছে অ্য়ান্ড্রয়েড ১০। 4GB ব়্যাম ও 64GB ইন্টারনাল স্টোরেজের স্মার্টফোনটির দাম মাত্র ৮,৯৯৯ টাকা এবং 4GB ব়্যাম ও 128GB ইন্টারনাল স্টোরেজের দাম মাত্র ৯,৯৯৯ টাকা। তিন তিনটি রঙে পাওয়া যাবে স্মার্টফোনটি- কমলা (স্পোর্ট অরেঞ্জ), আকাশী, কালো (কার্বোন ব্ল্যাক)।