Realme C15: মাত্র ১০ হাজার টাকায় দুর্ধর্ষ ফিচারের স্মার্টফোন নিয়ে হাজির রিয়েলমি
Realme C15 Smartphone Launched (Photo Credits: Realme Indonesia)

বাজেট ফ্রেন্ডলি Realme C15 স্মার্টফোনের বিক্রি শুরু হতে চলেছে ভারতে। ফ্লিপকার্ট এবং Realme.com-এ মিলবে স্মার্টফোনটি ২ হাজার টাকার ছাড়ে, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক, অ্যাক্সিস ব্যাঙ্ক বাজ ক্রেডিট কার্ডে ৫ শতাংশ ছাড়। আজ অর্থাৎ বৃহস্পতিবার থেকেই শুরু হয়েছে অনলাইনে ফোনটির বিক্রি। 1600x720 পিক্সেল রিজলিউশন-সহ ৬.৫ ইঞ্চি HD+ LCD মিনি-ড্রপ ফুল-স্ত্রিন ডিসপ্লে রয়েছে স্মার্টফোনটিতে। ১৩ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স-সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল রেট্রো সেন্সর এবং ২ এমপি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট লেন্স রয়েছে স্মার্টফোনটিতে।

ক্যামেরাতেও রয়েছে বড়সড় চমক। ১৩ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স-সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল রেট্রো সেন্সর এবং ২ এমপি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট লেন্স রয়েছে স্মার্টফোনটিতে। এছাড়া সেলফি-ভিডিও কলেও রয়েছে ৮ মেগাপিক্সেল এআই স্ন্যাপার রয়েছে। স্মার্টফোনটি পাওয়ার্ড বাই GE8320 GPU-সহ MediaTek Helio G35 চিপসেট। 18W কুইক চার্জিং সাপোর্ট-সহ স্মার্টফোনটিতে রয়েছে ৬ হাজার মেগাহার্ৎজ ব্যাটারি।

3GB ব়্যাম এবং 64GB ইন্টারনাল স্টোরেজ এবং 4GB ব়্যাম এবং 128GB ইন্টালনাল স্টোরেজে পাওয়া যাবে স্মার্টফোনটি। আপনার বাজেট অনুযায়ী বেছে নিন আপনার স্বপ্নের স্মার্টফোন। 3GB ব়্যাম এবং 64GB ইন্টারনাল স্টোরেজ-সহ স্মার্টফোনটির দাম ৯,৯৯৯ টাকা এবং 4GB ব়্যাম এবং 128GB ইন্টারনাল স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা।