OnePlus 8 Pro 5G Smartphone: অপেক্ষার পালা শেষ, সোমবার থেকে বিক্রি শুরু ওয়ান প্লাস এইট প্রো স্মার্টফোনের
OnePlus 8 Pro 5G India Sale (Photo Credits: OnePlus India Twitter)

নতুন দিল্লি, ১২ জুন: অপেক্ষার পালা শেষ হচ্ছে। ১৫ জুন অর্থাৎ আগামী সোমবার থেকেই ভারতে বিক্রি শুরু হচ্ছে চিনা স্মার্টফোন সংস্থা OnePlus-র OnePlus 8 Pro। তবে খুব কমই বিক্রি হবে। ফোনটি পাওয়া যাবে Amazon.in ও OnePlus.in-এ। করোনাভাইরাস লকডাউনের কারণে এই ফোনটি উৎপাদনে দেরি হয়। না হলে গত মাসেই ফোন বাজারে চলে আসত।

OnePlus 8 Pro ঘিরে স্মার্টফোন লাভারদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। ফোনটিতে রয়েছে ওয়ারলেস চার্জারের ফিচার। সংস্থার তরফে দাবি করা হচ্ছে, মাত্র ৩০ মিনিটে ব্যাটারি ১ % থেকে ৫০% হয়ে যাবে। এছাড়াও রয়েছে আরও বেশ কিছু ফিচার্স। OnePlus 8 Pro-তে রয়েছে ৪৮ এমপি ক্যামেরা-সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ৪৮ এমপি সেকেন্ডারি লেন্স, ৮ এমপি এবং ৫ এমপি সেন্সর রয়েছে। OnePlus 8 Pro-তে রয়েছে ৪,৫১০ মেগাহার্ৎজ ব্যাটারি, ওয়্যারলেস চার্জিং। ১২৮ জিবি ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। দাম ৫৫,০০০-র কাছাকাছি। আরও পড়ুন: Giant 120 MillionYear Old Crocodile: ডাইনোসরের মতো দু'পায়ে হাঁটত, ১২ কোটি বছর আগে পৃথিবীতে রাজত্ব করত এই কুমীর

ফোনে থাকছে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৬৫। ওয়ান প্লাস এইট প্রোতে রয়েছে ৩০ ওয়াটের ওয়্যারলেস চার্জিং ও আইপি৬৮ ওয়াটার রেসিস্ট্যান্ট। এই প্রথম কোন ওয়ান প্লাস ফোনে এই দুটি ফিচার দেখা গেল। ওয়ানপ্লাস এইট প্রোতে থাকছে ৬.৭৮ ইঞ্চির কিউএইচডি ও ফ্লুইড অ্যামোলিড ডিসপ্লে। এই ডিসপ্লেতে ১২০ হার্জ রিফ্রেশ রেট থাকছে।