OnePlus Nord 2T 5G India Price Leaked: ভারতে ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনের দাম ও লঞ্চের তারিখ ফাঁস ইন্টারনেটে
OnePlus Nord 2T 5G (Photo Credits: AliExpress)

ওয়ানপ্লাস (OnePlus) একটি নতুন মিড-রেঞ্জ ফাইভ জি (5G) ডিভাইস লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, নর্ড ২টি (OnePlus Nord 2T) নামে ডিভাইসটি মে মাসে ইউরোপে লঞ্চ করা হয়েছিল এবং ভারতে এটি খুব শীঘ্রই আত্মপ্রকাশ হতে প্রস্তুত। প্যারাস গুগলানি (Paras Guglani) নামে একজন টিপস্টার এই ফোনের লঞ্চের তারিখ এবং লঞ্চের আগে ডিভাইসটির প্রত্যাশিত দাম ফাঁস করেছেন। জানা যাচ্ছে, ভারতে ওয়ালপ্লাস নর্ড ২টি ফোনের দাম ৩০ হাজার টাকার নিচে হবে। এছাড়াও, রিপোর্ট অনুযায়ী, ফোনটি ভারতে ২৭ জুন লঞ্চ করা হবে।

ফোনের দাম: ৮ জিবি RAM ও ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টে ওয়ানপ্লাস নর্ড ২ টি ফোনটির দাম হবে ২৮ হাজার ৯৯৯ টাকা। ১২ জিবি RAM + ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের জন্য দাম হতে পারে ৩১ হাজার ৯৯৯ টাকা। এই ফোনটি ৪ হাজার টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার সহ পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। আরও পড়ুন: GSAT-24 Successfully Launched: ভারতের কমিউনিকেশন স্যাটেলাইট জিস্যাট-২৪-র সফল উৎক্ষেপণ

স্পেসিফিকেশন: ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনটিতে কোম্পানির OxygenOS 12.1 স্কিন রয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২তে চলে। এই ফোনে রয়েছে একটি ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এছাড়াও রয়েছে একটি মিডিয়াটেক ডিমেনসিটি ১৩০০ প্রসেসর। এতে পাঞ্চ-হোল নচ রয়েছে, যা সেলফি ক্যামেরা রাখে। প্রাইমারি ক্যামেরা থাকবে ৫০ মেগাপিক্সেল। এছাড়াও ফ্রন্টে থাকছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ব্যাটারি ব্যাকআপের ক্ষেত্রে যাতে না কোনও সমস্যা হয় তার জন্য থাকছে ৪৫০০ mAh ব্যাটারি। এতে ফাস্ট চার্জিং সাপোর্টও দেওয়া হবে। সম্ভবত শ্যাডো গ্রে ও জেট ফোগ রঙে ফোনটি বাজারে আনা হতে পারে।