Mi 10T Series India Launch: পুজোর অফার! Mi 10T, Mi 10T Pro & Mi True Wireless Earphones 2C লঞ্চ ভারতে
Xiaomi Mi 10T, Mi 10T Pro & Mi True Wireless Earphones 2C (Photo Credits; Xiaomi India)

Mi 10T, Mi 10T Pro এবং Mi True ওয়ারলেস ইয়ারফোন 2C লঞ্চ করল Xiaomi। Flipkart, Mi.com এবং Mi Home স্টোর থেকে Mi 10T & Mi 10T Pro আগে থেকে বুক করতে পারবেন আপনি। Mi 10T সিরিজ স্পোর্টসে রয়েছে 2400x1080 পিক্সেল রিজলিউশন-সহ ৬.৬৭ ইঞ্চির FHD+ ডিসপ্লে এবং ১৪৪ হার্ৎজ রিফ্রেশ রেট। Mi 10T Sports-এ রয়েছে ৬৪ এমপি মেইন ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৫ এমপি ম্যাক্রো শ্যুটার।

Mi 10T Pro-তে OIS ফিচার সহ রয়েছে ১০৮ এমপি প্রাইমারি লেন্স, ১৩ এমপি আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল স্ন্যাপার। দু'টি ফোনেই রয়েছে ২০ এমপি সেলফি শ্যুটার। Mi 10T সিরিজটি পাওয়ার্ড বাই Qualcomm Snapdragon 865 SoC। Mi 10T 5G স্মার্টফোনটিতে রয়েছে ৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

Mi 10T-তে রয়েছে ৬ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ- যার দাম ৩৫,৯৯৯ টাকা, অন্যদিকে এই একই ফোনটির দাম ৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের জন্য ধার্য করা হয়েছে ৩৭,৯৯৯ টাকা। Xiaomi-র Mi 10T Pro-র দাম (৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ) ৩৯,৯৯৯ টাকা। স্মার্টফোন ছাড়াও Xiaomi লঞ্চ করেছে Mi True ওয়ারলেস ইয়ারফোন 2C, যার দাম ২,৪৯৯ টাকা।