French Open 2022: নাদালের আবেদন খারিজ, দিনে নয় রাতের আলোতেই হবে রাফা-জোকার মেগা কোয়ার্টার ফাইনাল
Rafel Nadall. (Photo Credits: Twitter)

প্যারিস, ৩০ মে: মঙ্গলবার ফরাসি ওপেনে (French Open 2022) পুরুষদের কোয়ার্টার ফাইনালে রাফায়েল নাদাল (Rafel Nadal) নাম নোভাক জকোভিচ (Novak Djokovic) ম্যাচ ঘিরে উত্তেজনায় টেনিস বিশ্ব। বিশ্ব টেনিসের এখন সবচেয়ে বড় দ্বৈরথ রাফা-জোকার ম্যাচ। চলতি বছর গ্র্যান্ডস্লামে এই প্রথম নাদাল-জকোভিচ ম্যাচ। এই ম্যাচের আগে রাফায়েল নাদালের আবেদন খারিজ করল টুর্নামেন্ট কর্তৃপক্ষ। রাফা চেয়েছিলেন, দিনের আলোতেই হোক তার আর জকোভিচের ম্যাচ। কিন্তু আয়োজকরা সাফ জানিয়ে দিলেন, দিনের রাতের সেশনে ফ্লাডলাইটেই হবে এই মেগা ম্যাচ। ভারতীয় সময় রাত ৮টা-র পর শুরু হতে পারে এই খেলা।

ফরাসি ওপেনে গতবার সেমিফাইনালে নাদালকে চার সেটের লড়াইয়ে জিতেছিলেন জকোভিচ। চলতি টুর্নামেন্টে দুটো সেট হেরে কোয়ার্টার ফাইনালে নামা নাদালের কাছে এই ম্যাচ প্রতিশোধের, আর জকোভিচের কাছে প্রত্যাবর্তনের। আরও পড়ুন: সুন্দরী ক্যামিলার পোশাকে আপত্তি আম্পায়ারের, আর ড্রেস না থাকায় খেলতে হল তা নিয়েই (দেখুন ছবিতে)

চলতি ফরাসি ওপেনে পুরুষদের কোয়ার্টার ফাইনালে নাদাল বনাম জকোভিচ ম্যাচের মতই জমজমাট হতে চলেছে আরও একটি শেষ আটের ম্যাচ। অলিম্পিক সোনা জয়ী আলেকজান্দার জেভেরেভ খেলবেন টুর্নামেন্টের ফেভারিট স্পেনের কার্লোস আলকারাজ গার্ফিয়ার বিরুদ্ধে।