Neeraj Chopra: চোট পেয়ে কমনওয়েলথ গেমস থেকে ছিটকে গেলেন নীরজ চোপড়া
Neeraj Chopra (Photo credit: Twitter)

নতুন দিল্লি, ২৬ জুলাই: বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমস শুরুর ৪৮ ঘণ্টা আগে বড় ধাক্কা। সদ্য বিশ্ব চ্যাম্পিয়নশিপে রুপো জয়ী জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া চোট পেয়ে ছিটকে গেলেন আসন্ন কমনওয়েলথ গেমস থেকে। বৃহস্পতিবার, ২৮ জুলাই বার্মিংহ্যামে শুরু হচ্ছে এবারের কমনওয়েলথ গেমস। গেমসে অ্যাথলেটিক্সে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে খেলা শুরু হবে ২ অগাস্ট থেকে। তার আগে নীরজের চোট সারিয়ে মাঠে নামার সম্ভাবনা না থাকায়, তিনি নিজেকে আসন্ন কমনওয়েলথ গেমস থেকে সরিয়ে নিলেন। টোকিও অলিম্পিক্সে সোনা, বিশ্ব চ্যাম্পিয়ন্সশিপে রুপোর পর এবার বার্মিংহ্যাম কমনওয়েলথে নীরজের সোনা জয় কার্যত নিশ্চিত বলেই মনে করা হচ্ছিল। গতবার, ২০১৮ গোল্ডকোস্ট কমনওয়েলথ গেমসে জ্যাভলিনে সোনা জিতেছিলেন নীরজ।

শোনা যাচ্ছে বিশ্ব অ্যাথলেটিক্সের ফাইনালের সময় চোট পান নীরজ। যদিও চোট তেমন গুরুতর নয়। কিন্তু কেরিয়ারের কথা ভেবে চোট নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে রাজি নন হরিয়ানার তারকা এই জ্যাভলিন থ্রোয়ার। পুরো ফিট হয়েই তিনি মাঠে ফিরতে চান। আরও পড়ুন-শ্যুটিং নেই, তাহলে কমনওয়েলথ গেমসে কী কী খেলা, ইভেন্ট থাকছে

দেখুন টুইট

একে শ্যুটিং নেই, তার ওপর নীরজও ছিটকে গেলেন। বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে পদক তালিকায় প্রথমের দিকে থাকার কাজটা কঠিন হয়ে যাচ্ছে ভারতের পক্ষে।