Khulna Tigers vs Rajshahi Royals BPL 2019–20 Final Live Streaming: আজ বাংলাদেশ প্রেমিয়র লীগের ফাইনাল, এক ক্লিকে জেনে নিন কখন, কীভাবে দেখবেন সরাসরি সম্প্রচার
(Photo Credits : Twitter / @RajshahiRoyals)

আজ বাংলাদেশ প্রেমিয়র লীগের ফাইনাল। ফাইনালে মুখোমুখি হবে খুলনা টাইগার্স (Khulna Tigers) ও রাজশাহী রয়্যালস (Rajshahi Royals)। ঢাকার মীরপুরে শের-ই বাংলা স্টেডিয়ামে হবে এই ম্যাচ। ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধে ৬টা থেকে। ক্রিকেট ভক্তরা খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালস ম্যাচের লাইভ স্ট্রিমিং সম্পর্কিত অন্যান্য খবর বিশদে পেতে চাইলে স্ক্রোল ডাউন করে একবার প্রতিবেদনটি পড়ে ফেলুন।

শেষবার দুটি দল যখন একে অপরের মুখোমুখি হয়েছিল তখন খুলনা টাইগার্স রাজশাহী রয়্যালসকে ২৭ রানে হারিয়েছিল। এটা নিশ্চিত যে খুলনা টাইগার্সরা এই পারফরম্যান্স ধরে রাখতে চাইবে ফাইনালেও। তারা লীগের পয়েন্ট টেবিলের এক নম্বরে রয়েছে। অন্যদিকে রাজশাহী রয়্যালস লীগে মোটামুটি ধারাবাহিক ছিল। তারা পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে। ১২টি ম্যাচের মধ্যে রাজশাহী রয়্যালস ৮টি ম্যাচে জিতেছে এবং ৪টিতে হেরেছে। কোয়ালিফায়ার ২-তে দলটি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারিয়েছিল। আরও পড়ুন: India vs Australia 2020 ODI Series: দলের বাইরে ঋষভ পন্থ, বিকল্প উইকেটকিপার হিসেবে দলের সঙ্গে যোগ দিচ্ছেন কেএস ভরত

বাংলাদেশ প্রেমিয়র লীগের ফাইনাল ম্যাচের সময় কখন জানেন?

বাংলাদেশ প্রেমিয়র লীগের ফাইনাল হবে মীরপুরের শের-ই বাংলা স্টেডিয়ামে। খুলনা টাইগার্স বনাম রাজশাহী রয়্যালসের ম্যাচ দেখতে হলে সন্ধে ছ'টার মধ্যে রেডি হয়ে নিন। ভারতীয় সময় সন্ধে ৬টার সময় শুরু হচ্ছে খেলা। বাংলাদেশের স্থানীয় সময় সন্ধে সাড়ে ৬টায় শুরু হবে খেলা।

ম্যাচটির লাইভ টেলিকাস্ট কীভাবে দেখবেন?

ভারতে বাংলাদেশ প্রেমিয়র লীগের অফিসিয়াল সম্প্রচারক হচ্ছে ডি স্পোর্টস। তাই প্রতিবেশী দেশের প্রেমিয়র লীগ দেখতে ডি স্পোর্টসে চোখ রাখতে পারেন ভারতীয় ক্রিকেট ভক্তরা। অন্যদিকে বাংলাদেশে ক্রিকেট ভক্তরা যাঁরা মীরপুরে গিয়ে খেলা দেখার সুযোগ পাচ্ছেন না তারা মাছরাঙা টেলিভিশনে চোখ রাখুন। এই টিভিই ম্যাচের সরাসরি সম্প্রচারের দায়িত্ব পেয়েছে। পাকিস্তান থেকে কেউ যদি এই ম্যাচ দেখতে চান তাহলে জিও সুপারে চোখ রাখুন। একইভাবে অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশ প্রেমিয়র লীগ দেখতে হলে চোখ রাখতে হবে ফক্স স্পোর্টসে।

বিনামূল্যে অনলাইন লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

অনলাইনে বিনামূল্যে বাংলাদেশ প্রেমিয়র লীগের ফাইনাল ম্যাচ দেখতে হলে ভারতীয় ক্রিকেট ভক্তরা চোখ রাখুন ফ্যানকোড-এ। কেননা এরাই অফিশিয়াল স্ট্রিমিং পার্টনার। অন্যদিকে বাংলাদেশের ক্রিকেট ভক্তদের জন্য রয়েছে গাজি টিভি বা জি-টিভি। সেখানেই দেখানো হবে সরাসরি লাইভ স্ট্রিমিং। পাকিস্তানে লাইভ স্ট্রিমিং দেখা যাবে জিও টিভিতে।