Ajinkya Rahane: হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে শেষ রাহানের আইপিএল, রাহুলদের বিরুদ্ধে ওপেনে কে!
Ajinkya Rahane (Photo Credits: Twitter /ICC)

মুম্বই, ১৬ মে: হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে কলকাতা নাইট রাইডার্সের তারকা ওপেনার আজিঙ্কা রাহানে (Ajinkya Rahane) চলতি আইপিএল থেকে ছিটকে গেলেন। তিনি আজ, সোমবার দলের বায়ো বাবল ছেড়ে বেরিয়ে গেলেন। ফলে বুধবার লখনৌ সুপার জায়েন্টস-এর বিরুদ্ধে লিগের শেষ ম্যাচে রাহানেকে পাচ্ছে না নাইটরা। সেই ম্যাচে ভেঙ্কটেশ আইয়ারের সঙ্গে সুনীল নারিনকে ওপেনার হিসেবে ব্যবহার করা হয় কি না দেখার। গত শনিবার সানরাইজার্স ম্যাচে রাহানে ভেঙ্কটেশ আইয়ারের সঙ্গে ওপেন করতে নেমে ২৪ বলে ২৮ রান করেছিলেন।

কেন উইলিয়ামসনের বিরুদ্ধে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন রাহানে। ডাক্তাররা তাঁর চোট পরীক্ষা করে দেখেন, এটি গ্রেড থ্রি গোত্রের, ফলে তাঁর পক্ষে অন্তত আগামী এক মাস মাঠে নামা সম্ভব নয়। আরও পড়ুন: IPL 2022: রাজস্থানের জয়ে প্লে অফের আশায় বড় ধাক্কা কলকাতার, ষোলো কলা পূর্ণ সঞ্জুদের

চলতি আইপিএলে একেবারে ব্যর্থ হন দেশের প্রাক্তন টেস্ট অধিনায়ক তথা তারকা ব্যাটসম্যান। ফর্মে না থাকলেও, অতীত রেকর্ড আর অভিজ্ঞতার কথা ভেবে নিলামে রাহানেকে এক কোটি টাকায় কিনেছিল কলকাতা।

দেখুন টুইট

এই চোটের ফলে কেরিয়ারে ধাক্কা খেলেন রাহানে। টেস্টে দলে তাঁর স্থান টলমল। আইপিএলেও নিজেকে প্রমণ করতে পারলেন না। এরপর চোটের কারণে আসন্ন ইংল্যান্ড সফরেও তিনি খেলতে পারবেন না।