Cristiano Ronaldo: মেসির পর এবার হার রোনাল্ডোর, দুইয়ে নেমে গেল আল নাসের
Cristiano Ronaldo. (Photo Credits: Twitter)

বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে হেরে বিদায় নিয়েছিলেন লিওনেল মেসিরা। তার পরদিন সৌদি প্রো লিগে হারলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা। চির প্রতিদ্বন্দ্বী আল ইতিহাদের বিরুদ্ধে ০-১ গোলে হারল রোনাল্ডোর আল-নাসের। ম্যাচের ৮০ মিনিটে রোমারনিহরোর গোলে হারেন রোনাল্ডোরা। অ্যাওয়ে ম্যাচ কিং আবদুল্লা স্পোর্টস সিটিতে ডার্বিতে হেরে রোনাল্ডোরা লিগ তালিকায় দু নম্বরে নেমে গেলেন।

চলতি সৌদি প্রো লিগে ২০ ম্যাচ খেলে রোনাল্ডো-দের পয়েন্ট ৪৬, সেখানে শীর্ষে ওঠা আল-ইতিহাদ সমসংখ্যক ম্যাচে ৪৭ পয়েন্টে দাঁড়িয়ে। রোনাল্ডো ক্লাবে যোগদানের পর এই প্রথম লিগ তালিকায় শীর্ষস্থান হারিয়ে বসল। আরও পড়ুন-প্যাট কামিন্সের মায়ের মৃত্যু, আমেদাবাদে কালো আর্ম ব্যান্ড পরে নামলেন স্মিথরা

দেখুন রোনাল্ডোর টুইট

দেখুন সারা ম্যাচে রোনাল্ডোর অবদানের পরিসংখ্যান

ডার্বিতে একেবারেই খারাপ খেলেন রোনাল্ডো। মাত্র একবার গোলে শট করা ছাড়া রেকর্ড অর্থে আল নাসেরে আসা রোনাল্ডোর কোনও অবদানই থাকল না। বরং সমর্থকদের বিদ্রুপ শুনে জলের বোতল ছুঁড়ে রাগ দেখালেন। তার জন্য অবশ্য নিজের সোশ্যাল মিডিয়ায় ঘুরিয়ে ক্ষমা চাইলেন সিআরসেভেন।

গত ২৫ ফেব্রুয়ারি দামাকের বিরুদ্ধে হ্য়াটট্রিক করেছিলেন রোনাল্ডো। তার আগে আল ওয়েদারের বিরুদ্ধে প্রথমার্ধেই হ্যাটট্রিক সহ মোট চারটি গোল করেছিলেন পর্তুগীজ মহাতারকা। চলতি সৌদি লিগে রোনাল্ডোর দুটি হ্য়াটট্রিক সহ আটটি গোল করা হয়ে গিয়েছে। তবে বড় ম্যাচে খারাপ খেলে সমালোচনার মুখে পড়েছেন সিআরসেভেন।