SCEB vs ATKMB Live Streaming: কোথায়, কখন দেখবেন এসসি ইস্টবেঙ্গল বনাম এটিকে মোহনবাগান ম্যাচের সরাসরি সম্প্রচার
SC East Bengal (Photo Credits: Twitter/@sc_eastbengal)

ইন্ডিয়ান সুপার লিগে আজ বড় ম্যাচ। কলকাতা ডার্বিতে মুখোমুখি এটিকে মোহনবাগান ও এসসি ইস্টবেঙ্গল। কলকাতা ময়দানের দুই চির প্রতিদ্বন্ধী ইলিশ-চিংড়ির লড়াই এবার আইএসএলে৷ এই প্রথমবার ইন্ডিয়ান সুপার লিগে খেলছে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) ও এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। ২৭ তারিখ নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামতে চলেছে এটিকে মোহনবাগান ৷ অন্যদিকে ডার্বি দিয়েই ইন্ডিয়ান সুপার লিগ অভিযান শুরু করছে SC ইস্টবেঙ্গল। ভাস্কোর তিলক ময়দানে হবে এই ম্যাচ।

নিজেদের প্রথম ম্যাচে কেরালা ব্লাস্টার্সকে ১-০ গোলে হারিয়েছে এটিকে মোহনবাগান। রয় কৃষ্ণের গোলের সুবাদে ম্যাচ পকেটে ভরে নেয় সুবজ মেরুন। অন্যদিকে,চিরপ্রতিদ্বন্ধীর বিরুদ্ধে মাঠে সেরা ফরোয়ার্ডকে নামাতে চাইবেন এসসি ইস্টবেঙ্গলের প্রধান কোচ রবি ফাউলার। তিনি এবং এটিকে মোহনবাগানের কোচ আন্তোনিও হাবাস উভয়ই থ্রি ম্যান ডিফেন্স ব্যবহার পছন্দ করেন। মোহনবাগানের রয় কৃষ্ণ ও ডেভিড উইলিয়ামস লিগের সেরা দুজন স্ট্রাইকার।

এসসি ইস্টবেঙ্গল বনাম এটিকে মোহনবাগান ম্যাচটি কখন আছে?

এসসি ইস্টবেঙ্গল বনাম এটিকে মোহনবাগান ম্যাচ ২৭ নভেম্বর, শুক্রবার হবে।

এসসি ইস্টবেঙ্গল বনাম এটিকে মোহনবাগান খেলা কোথায় হবে?

এসসি ইস্টবেঙ্গল বনাম এটিকে মোহনবাগান ম্যাচ ভাস্কোর তিলক ময়দানে হবে।

এসসি ইস্টবেঙ্গল বনাম এটিকে মোহনবাগান ম্যাচ কখন শুরু হবে?

এসসি ইস্টবেঙ্গল বনাম এটিকে মোহনবাগান ম্যাচটি শুরু হবে সন্ধে সাড়ে ৭টায়।

এসসি ইস্টবেঙ্গল বনাম এটিকে মোহনবাগান কোন টিভি চ্যানেলগুলিতে সরাসরি সম্প্রচার হবে?

এসসি ইস্টবেঙ্গল বনাম এটিকে মোহনবাগান ম্যাচটি Star Sports নেটওয়ার্ক সরাসরি সম্প্রচার করবে। Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 2, Star Sports 2 HD, Star Sports First, Star Sports 1 Hindi, Star Sports 1 Hindi HD, Star Sports 1 Tamil, Star Sports 1 Kannada, Star Sports 1 Telugu, Star Sports 1 Marathi, and Star Sports 1 Bangla ও জলসা মুভিজ চ্যানেলে দেখা যাবে।

এসসি ইস্টবেঙ্গল বনাম এটিকে মোহনবাগান ম্যাচ লাইভ স্ট্রিমিং কীভাবে দেখবেন?

লাইভ স্ট্রিমিং দেখা যাবে Disney+ Hotstar ও Jio TV-তে।