Raphinha Transfer News: ব্রাজিলিয়ান ফুটবলার রাফিনহাকে দলে নিল বার্সেলোনা
Raphinha (Photo: Twitter)

আগে থেকেই নজর ছিল, অবশেষে ব্রাজিলিয়ান ফুটবলার রাফিনহাকে (Raphinha) দলে নিল বার্সেলোনা (Barcelona)। লিডস ইউনাইটেড (Leeds United) থেকে স্প্যানিশ ক্লাবটিতে আসছেন রাফিনহা। তাঁকে পেতে আগ্রহী ছিল ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসিও। কিন্তু ব্রাজিলিয়ান এই ফুটবলারের স্বপ্ন ছিল বার্সেলোনার জার্সিতে খেলার। সেটা এবার বাস্তব রূপ পেতে চলেছে। বুধবার এক বিবৃতিতে রাফিনহার ট্রান্সফার সংক্রান্ত চুক্তির বিষয়টি ঘোষণা করেছে বার্সেলোনা। ক্লাবটি জানিয়েছে, রাফিনহাকে স্থানান্তরের জন্য বার্সেলোনা এবং লিডস ইউনাইটেড নীতিগতভাবে একটি চুক্তিতে পৌঁছেছে।

মাঠে নামার আগে এই ফুটবলারকে মেডিকেল টেস্টে পাস করতে হবে। জানা গিয়েছে, ২৫ বছর বয়সি ব্রাজিলিয়ান এই উইঙ্গারের (Brazilian Winger) সঙ্গে ৫ বছরের চুক্তি করছে বার্সেলোনা। তাঁকে দলে পেতে সবমিলিয়ে ৫৫ মিলিয়ন ইউরো খরচ হয়েছে স্প্যানিশ ক্লাবটির। আরও পড়ুন: Sourav Ganguly On Virat Kohli: ফর্মে না থাকা বিরাট কোহলিকে নিয়ে বড় মন্তব্য সৌরভের, কী বললেন বিসিসিআই সভাপতি?

গত দুই মরসুম ধরে লিডস ইউনাইটেডের জার্সিতে খেলেছেন রাফিনহা। সব মিলিয়ে ১৭ গোল করেছেন তিনি। এছাড়াও ১২টি গোল করতে সাহায্য করেছেন।