Paolo Maldini Test Positive For Coronavirus: করোনাভাইরাসে আক্রান্ত ইতালির কিংবদন্তি ফুটবলার পাওলো মালদিনি
কিংবদন্তি ফুটবলার পাওলো মালদিনি (Photo: Twitter)

ইতালির (Italy) কিংবদন্তি ফুটবলার ও বর্তমানে এসি মিলানের (AC Milan) টেকনিক্যাল ডিরেক্টর পাওলো মালদিনি (Paolo Maldini) করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন। ইতালির বিখ্যাত ফুটবল ক্লাব এসি মিলানের তরফে জানানো হয়েছে, করোনাভাইরাসে টেস্টে পজিটিভ হয়েছেন মালদিনির ছেলে ড্যানিয়েলও। যিনি বর্তমানে এসি মিলানের ফুটবলার। দু'জনকেই আপাতত নিজেদের বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে।

এসি মিলান ক্লাবের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, “পাওলো মালদিনি জানতে পেরেছেন যে, সম্প্রতি করোনা আক্রান্ত এক ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন। এই ভাইরাসের সংক্রমণ হলে যে লক্ষণগুলো দেখা যায়, তা তাঁর মধ্যে ফুটে উঠেছিল। টেস্টে তাঁর পজিটিভ রিপোর্টও এসেছে। একই অবস্থা তাঁর ছেলে ড্যানিয়েলেরও। পাওলো ও ড্যানিয়েল এখন ভাল আছেন। দু’জনেই ঘরে কাটিয়ে ফেলেছেন দুই সপ্তাহ। এই সময় কারও সংস্পর্শেও আসেননি। পুরোপুরি সেরে ওঠার জন্য যত দিন প্রয়োজন, তত দিন কোয়রান্টিনে থাকবেন দু’জনে।” আরও পড়ুন: Indian Railways: ৩১ মার্চ পর্যন্ত বাতিল সমস্ত প্যাসেঞ্জার ট্রেন, বন্ধ থাকবে কলকাতা মেট্রো

৫১ বছর বয়সী ইতালি ও এসি মিলানের সাবেক অধিনায়ক মালদিনি সর্বকালের অন্যতম সেরা ডিফেন্ডার। মিলানের হয়ে ৬৪৭টি ম্যাচ খেলেছেন তিনি। ইতালির হয়ে খেলেছেন ১২৬টি ম্যাচ। পাওলো মালদিনি চারটি বিশ্বকাপ খেলেছেন। ১৯৯০, ১৯৯৪, ১৯৯৮ ও ২০০২ বিশ্বকাপে জাতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন তিনি।