UEFA Champions League 2019-20: রাত দেড়টায় খেলা, কোথায় দেখবেন লাইভ ম্যাচ? জানুন এক ক্লিকে
ইন্টার মিলান বনাম বার্সেলোনা (Photo Credits: Getty Images)

Inter Milan vs Barcelona, 2019-20 UEFA Champions League Live Streaming Online and Telecast: ইউইএফএ ২০১৯-২০ ম্যাচের ১৬ তম পর্বে খেলার সুযোগ পেয়েছে বার্সেলোনা (Barcelona)। বুধবার রাত দেড়টায় মুখোমুখি হচ্ছে ইন্টার মিলান এবং বার্সেলোনা। এই ম্যাচে বার্সেলোনার হয়ে মাঠে নামছেন না লিয়োনেল মেসি (Lionel Messi)। এদিনের অ্যাওয়ে ম্যাচ থেকে তাঁকে বিশ্রাম দিয়েছে বার্সেলোনা। গতকাল সোমবারই বার্সেলোনা এই ম্যাচের জন্য দলে যে ২০ জনের নাম ঘোষণা করা হয় তাতে বাদ যায় মেসির নাম। চলতি সপ্তাহের শনিবার রিয়াল সোসিদাদের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে যাতে বার্সা মহাতারকাকে তরতাজা পাওয়া যায় সেই কারণেই তাঁকে এদিনের ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। তরুণ তুর্কি রিকুই পুইগকে (Riqui Puig) ২০ সদস্যের স্কোয়াডের তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে।

এবারের চ্যাম্পিয়ন্স লিগে বার্সার পাঁচটি ম্যাচে অপরাজিত থাকার নেপথ্যে বড় ভূমিকা নিয়েছেন মেসি। দুটি গোল এবং তিনটি গোলের পাস বাড়িয়েছেন। বার্সেলোনা কোচ আর্নেস্তো ভালভার্দে লুইস সুয়ারেস এবং আঁতোয়া গ্রিজম্যানকে দলে রেখেছেন। স্প্যানিশ ক্লাব ইতিমধ্যেই চ্যাম্পিয়ন্স লিগে ‘গ্রুপ এফ’-এর পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে। তাদের হাতে রয়েছে ১১ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা ইন্টার এবং বরুসিয়া ডর্টমুন্ড চার পয়েন্ট পিছিয়ে। গত শনিবার লা লিগায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo) সরিয়ে সর্বোচ্চ হ্যাটট্রিক করার রেকর্ড করেন মেসি। তাঁর দাপটে ৫-২ গোলে বার্সেলোনা হারায় মায়োরকাকে। এরপরে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা। বছর শেষের আগে তাঁদের শেষ ম্যাচ ঘরের মাঠে আলাভেসের বিরুদ্ধে। তারপরেই শীতকালীন ছুটি শুরু মেসিদের। লা লিগায় এখন পয়েন্টের দিক থেকে রিয়াল মাদ্রিদ ও শীর্ষস্থানে থাকা বার্সেলোনা একই জায়গায় রয়েছে। দুই দলেরই পয়েন্ট ৩৪। ইতিমধ্যেই চ্যাম্পিয়ন্স লিগে নক-আউট পর্যায়ে ওঠা নিশ্চিত করে ফেলায় বার্সেলোনা এখন লা লিগাকে বেশি গুরুত্ব দিচ্ছে। এই কারণেই মেসিকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত। আরও পড়ুন: UEFA Champions League 2019–20: ম্যাচে লিয়োনেল মেসিকে বিশ্রাম দিল বার্সেলোনা

ম্যাচের সময় কখন জানেন?

ইন্টার মিলান বনাম বার্সেলোনা মুখোমুখি হচ্ছে ইতালির মিলানের সান সিরো স্টেডিয়ামে। বুধবার ১১ ডিসেম্বর রাত ১ টা ৩০ মিনিটে খেলা। শুক্রবারও রয়েছে খেলা।

ম্যাচটির লাইভ টেলিকাস্ট কীভাবে দেখবেন?

সনি পিকচার্স স্পোর্টস নেটওয়ার্ক (এসপিএসএন) ভারতে ইউইএফএ ২০১৯-২০-এর চ্যাম্পিয়ন্স লিগের অফিশিয়াল ব্রডকাস্টার। সনি টেন ২ এবং সনি টেন ২ এইচডি চ্যানেলগুলিতে মিলন বনাম বার্সেলোনা গ্রুপ এফ ম্যাচটি দেখতে পাবেন অনুরাগীরা।

বিনামূল্যে অনলাইন লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

সনি পিকচারস স্পোর্টস নেটওয়ার্কে সরাসরি সম্প্রচারিত হবে ম্যাচটি। এছাড়াও লাইভ স্কোর আপডেটের জন্য নজর রাখতে পারবেন LatestLY-এর সাইটে।