Euro 2020: আজ ইউরোয় তিনটি ম্যাচ, জানুন কী কী খেলা, কখন শুরু

আজ, শনিবার ইউরো কাপে (UEFA EURO 2020) গ্রুপ লিগের তিনটি ম্যাচ আছে। একটি ম্যাচ গ্রুপ এ-র আর বাকি দুটি ম্যাচ গ্রুপ বি-র। আজ, দুটি ম্যাচের একটি সন্ধ্যা, ও দুটি রাতের। গতকাল, শুক্রবার ভারতীয় সময় রাত থেকে শুরু হয় ইউরো কাপ। প্রথম ম্যাচে গ্রুপ এ-র খেলায় ইতালি (Italy) মুখোমুখি হয় তুরস্কের (Turkey) বিরুদ্ধে। তুরস্কের বিরুদ্ধে ৩-০ গোলে জেতে ইতালি। আজ- গ্রুপ এ-র দ্বিতীয় ম্যাচে ওয়েলশ মুখোমুখি হবে সুইজারল্যান্ডের। এই ম্যাচটি সন্ধ্যা সাড়ে ৬টা থেকে। আরও পড়ুন: French Open 2021: ক্লে কোর্টে নাদালকেও হারানো যায়, ফের প্রমাণ করে জকোভিচ যা বললেন

রাত সাড়ে ৯টায় গ্রুপ বি-র প্রথম ম্যাচ ডেনমার্কের (Denmark) বিরুদ্ধে ফিনল্যান্ড (Finland) মুখোমুখি হবে। রাত সাড়ে ১২টায় গ্রুপ বি-র দ্বিতীয় ম্যাচে বেলজিয়াম (Belgium) খেলবে রাশিয়া (Russia)-র বিরুদ্ধে।

আজ দিনের প্রথম ম্যাচে সুইজারল্যান্ড বনাম ওয়েলশ ম্যাচ জমে যাওয়ার সব রসদ আছে। গ্যারেথ বেলের নেতৃত্বে ওয়েলশ এবার ইউরোয় চমকে দিতে তৈরি। সুইসদের বিরুদ্ধে অভিযানের শুরুটা ভাল করতে মরিয়া ওয়েলশ। গতবার সেমিফাইনাল পর্যন্ত উঠেছিল ওয়েলশ।

দিনের দ্বিতীয় ম্যাচে নামছে ডেনমার্ক। ড্যানিশ ডিনমাইটরা এবার আন্ডারডগ। প্রতিপক্ষ ফিনল্যান্ড নিয়ে সেরকম কোনও আলোচনা হচ্ছে না ঠিকই, কিন্তু তাদের টিমগেম অনেক ভাল দলকে চমকে দিতে পারে। রাত সাড়ে ১২টার ম্যাচটা বেলিজয়াম বনাম রাশিয়ার। ২০১৮ বিশ্বকাপে ব্রাজিলকে হারিয়ে সেমিফাইনালে ওঠা বেলজিয়াম এবার ইউরোয় ফেভারিট হয়ে নামছে। রাশিয়া আবার নিজেদের দেশে বিশ্বকাপ আয়োজনের পর বিশ্ব ফুটবলে আন্ডারডগ হয়ে উঠে এসেছে।

আজ শনিবার ইউরোয় যে তিনটে ম্যাচ আয়োজিত হবে

ওয়েলশ বনাম সুইজারল্যান্ড (সন্ধ্যা ৬.৩০টা)

ডেনমার্ক বনাম ফিনল্যান্ড (রাত ৯.৩০টা)

বেলজিয়াম বনাম রাশিয়া (রাত সাড়ে ১২টা)

(তিনটে ম্যাচ সরসারি সোনি টেন টু, সোনি টেন থ্রি চ্যানেলে সরাসরি। ম্যাচ দেখা যাবে সোনি লিভ অ্যাপের মাধ্যমে)