East Bengal Club: ইস্টবেঙ্গল-শ্রী সিমেন্টের মধ্যে সম্পর্ক কি শেষ? জোর জল্পনা ময়দান জুড়ে
ইস্টবেঙ্গল! (Photo Credits: Quess East Bengal FC)

কলকাতা, ২২ অগাস্ট: ইস্টবেঙ্গল ক্লাব (East Bengal club)-শ্রী সিমেন্ট (Shree Cement)-এর  সম্পর্ক নিয়ে জোর জল্পনা। অব্যাহত থাকল ইস্টবেঙ্গল ক্লাব-শ্রী সিমেন্টের মধ্যে দ্বন্দ্ব। ইস্টবেঙ্গলের সঙ্গে কি বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের সম্পর্ক শেষ হয়ে যাওয়া নিয়ে আজ, রবিবারব জল্পনা একেবারে চরমে ওঠে। তবে এখনও সরকারীভাবে কোনও ঘোষণা হয়নি। আবার জোর গলায় বিরোধিতাও করা হচ্ছে না। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ হতে থাকে শ্রী সিমেন্ট নাকি ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দিচ্ছে! ইস্টবেঙ্গলের সঙ্গে বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের সম্পর্ক শেষ হয়েছে। আরও পড়ুন: মেসি ছাড়া বার্সেলোনা যেন মণিহারা ফণি, পিছিয় পড়ে কোনও রকমে ড্র বার্সার

যদিও লাল হলুদ শীর্ষ কর্তাদের মধ্যে কেউ কেউ বলছেন, এই বিষয়ে তাদের কাছে কোনও খবরই নেই। এসবই সংবাদমাধ্যমের কাছ থেকেই তারা শুনছেন। ইস্টবেঙ্গল এই বিষয়ে শ্রী সিমেন্টের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। ইস্টবেঙ্গল ক্লাব মধ্যস্থতাকারীদের নিজেদের বক্তব্য জানায়।

গত শুক্রবার চুক্তির বিষয়ে নানা জটিলতা নিয়ে গুরত্বপূর্ণ বৈঠক হওয়ার কথা ছিল ইস্টবেঙ্গল ক্লাবে। কিন্তু সেদিন চুক্তি মধ্যস্থতাকারীদের সঙ্গে ক্লাবের প্রতিনিধিদের বৈঠকের পরেই সন্ধ্যায় কার্যকরী কমিটির বৈঠক স্থগিত হয়ে যায়। এরপর থেকে তীব্র হয়েছে জল্পনা।

আবার শ্রী সিমেন্টে ইস্টবেঙ্গল ফাউন্ডেশনের তরফে জানানো হয়েছে যে, এই বিষয় তাদের কাছেও কোনও খবর নেই। তবে যদি শ্রী সিমেন্টের কর্ণধার হরিমোহন বাঙুর যদি এই ধরনের কোনও সিদ্ধান্ত নিয়ে থাকলে সমর্থন থাকবে শ্রী সিমেন্টের।