SUP vs VEL: মহিলাদের টি-২০ চ্যালেঞ্জের উদ্বোধনী ম্যাচে সুপারনোভাস বনাম ভেলোসিটি, জেনে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান
Harmanpreet Kaur (Photo Credits: IANS)

মহিলাদের টি-২০ চ্যালেঞ্জের (Women’s T20 Challenge) উদ্বোধনী ম্যাচে বুধবার সুপারনোভাসের (Supernovas) মুখোমুখি হবে ভেলোসিটি (Velocity)। ম্যাচটি হবে সংযুক্ত আরব আমিরশাহির শারজা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (Sharjah International Cricket Stadium)। সন্ধে সাড়ে সাতটা থেকে ম্যাচ শুরু হবে। ভারতের ক্রিকেট প্রেমীরা স্টার স্পোর্টস চ্যানেলে ম্যাচটি দেখতে পারেন। চারটি ম্যাচের সিরিজের লাইভ স্ট্রিমিং হটস্টারেও পাওয়া যাবে।

পারফরম্যান্সের দিক থেকে, দুটি দলই সিরিজের শেষ মরশুমে চূড়ান্ত পর্বে ছিল। তবে সুপারনোভাস টুর্নামেন্টের শেষ দুটি মরশুমে শিরোপা জিতেছে। দুটি দলেরই নেতৃত্বে রয়েছে ভারতের মহিলা ক্রিকেটাররা। হরমনপ্রীত কৌর দ'বারের বিজয়ী দল সুপারনোভাসের নেতৃত্ব দিয়েছেন, অন্যদিকে ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজ ভেলোসিটির নেতৃত্ব দিচ্ছেন। ভারতীয় এবং আন্তর্জাতিক খেলোয়াড় সহ দুটি দলেই ভারসাম্য রয়েছে।আরও পড়ুন: Women’s T20 Challenge 2020 Schedule: আজ থেকে শুরু মহিলাদের টি-২০ চ্যালেঞ্জ, দেখে নিন টুর্নামেন্টের সূচি

সুপারোনভাসের সম্ভাব্য একাদশ: চামারী অথপথু, প্রিয়া পুনিয়া, জেমিমা রদ্রিগেস, হরমনপ্রীত কৌর (অধিনায়ক), শশিকলা সিরিওয়ার্দেন, অনুজা পাতিল, তানিয়া ভাটিয়া, রাধা যাদব, শঙ্কেরা সেলিম, অয়োবঙ্গ খাকা।

ভেলোসিটির সম্ভাব্য একাদশ: শেফালি ভার্মা, ড্যানিয়েল ব্য্যাট, মিতালি রাজ (অধিনায়ক), সুনি লুস, বেদ কৃষ্ণমূর্তি, দেবিকা বৈদ্য, সুষমা ভার্মা, শিখা পান্ডে, জাহানারা আলম, লে ক্যাস্পেরেক, একতা বিশট।

পিচ রিপোর্ট: শারজার ট্র্যাক আইপিএলের প্রাথমিক পর্বে ছিল একটি ভালো। কিন্তু যতদিন গড়িয়েছে ততই অনেক পরিবর্তিত হয়েছে বলে মনে হচ্ছে এবং সময়ের সাথে সাথে ট্র্যাকটি স্লো এবং শুকিয়ে গেছে। টসে জিতলে আগে ফিল্ডিং নেওয়া সঠিক সিদ্ধান্ত হবে বলে মনে হয়।

পরিসংখ্যান: এর আগে দুই দল ২ বার একে অপরের বিরুদ্ধে মুখোমুখি হয়েছে। দুবারই জিতেছে সুপারনোভাস।