6 Pakistani Crickter Test Positive For COVID-19: নিউজিল্যান্ড সফরে যাওয়া পাকিস্তান ক্রিকেট দলের ৬ সদস্য করোনা আক্রান্ত
প্রতীকী ছবি(Photo Credits: Pixabay)

নিউজিল্যান্ড (New Zealand) সফরে যাওয়া পাকিস্তান ক্রিকেট দলের (Pakistan Cricket Team) ৬ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এই ৬ জনের মধ্যে ২ জন ক্রিকেটার দ্বিতীয়বার সংক্রমিত হয়েছেন। নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডিসি) বৃহস্পতিবার একথা জানিয়েছে। করোনা আক্রান্ত ক্রিকেটারদের বর্তমানে ক্রাইস্টচার্চের একটি কেন্দ্রে আইসোলেশনে রয়েছেন। জানা যাচ্ছে, এই ক্রিকেটাররা করোনা প্রোটোকলগুলি মানেনি। নিউজিল্যান্ড ক্রিকেট এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, পাকিস্তান দলের বাকি সদস্যদের রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত ও তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাঁদের মাঠে অনুশীলনে নামার অনুমতি দেওয়া হবে না। তবে আইসোলেশন সেন্টারে ইনডোরে তাঁরা অনুশীল চালিয়ে যেতে পারেন।

লাহোর ছাড়ার আগে পাকিস্তান দলের চার সদস্যের চারবার পরীক্ষা করা হয়। প্রতিবারই ফলাফল নেগেটিভ এসেছিল। অভিযোগ যে আইসোলেশনের প্রথম দিনেই পাকিস্তান দলের কয়েকজন সদস্য প্রোটোকল লঙ্ঘন করেছিলেন। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে বলা হয়েছে, এই বিষয়ে তাঁরা পাকিস্তান বোর্ডের সঙ্গে আলোচনায় বসবে। আরও পড়ুন: Diego Maradona Passes Away: ফুটবলার হিসেবে যতটা সফল কোচ হিসেবে ততটাই ব্যর্থ, রইল মারাদোনার বর্ণময় জীবনের এক ঝলক

১৮ ডিসেম্বর থেকে টি টিয়োন্টি দিয়ে শুরু হচ্ছে পাকিস্তানের নিউজিল্যান্ড সফর। ২০ ও ২২ ডিসেম্বর আরও ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হবে। ২৬ ডিসেম্বর প্রথম টেস্ট, ৩ জানুযারি থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট।