Mithali Raj: অবসর ভেঙে আবারও মাঠে ফেরার ইঙ্গিত দিলেন মিতালি রাজ, ব্যাট হাতে নামতে পারেন আইপিএলে
Mithali Raj (Photo: Twitter)

ভারতের কিংবদন্তি ব্যাটার এবং প্রাক্তন অধিনায়ক মিতালি রাজ (Mithali Raj) গত মাসেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। যদিও তিনি মহিলাদের আইপিএলে (Women's IPL) খেলার ইঙ্গিত দিয়েছেন। আগামী বছর শুরু হতে পারে মহিলাদের আইপিএল। প্রথমবার অংশ নিতে পারে ৬টি দল। এই বিষয়ে মিতালি বলেছেন যে তিনি টুর্নামেন্টে খেলা নিয়ে ভাবছেন। মিতালি বলেছেন, "মহিলা আইপিএল-র প্রথম সংস্করণের অংশ হতে পারাটা সুন্দর হবে। আমি সেই বিকল্পটি খোলা রাখছি। আমি এখনও সিদ্ধান্ত নিইনি। মহিলাদের আইপিএল আরও কয়েক মাস বাকি আছে।"

গত জুনে ২৩ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারের সমাপ্তি ঘোষণা করেছিলেন মিতালি। একদিনের ক্রিকেটে ভারতের হয়ে তিনি খেলেছেন ২৩২টি ম্যাচ। ৫০-র বেশি গড়ে ৭,৮০৫ রান রয়েছে তাঁর ঝুলিতে। তিনি ৮৯ টি-টোয়েন্টিতে ২,৩৬৪ রান করেছেন। পাশাপাশি ১২ টেস্টে একটি সেঞ্চুরি ও চারটি হাফ সেঞ্চুরি-সহ ৬৯৯ রান করেছেন। আরও পড়ুন: PSG: জাপানে বিস্ফোরণ পিএসজি-র, মেসিরা জিতলেন ৬ গোলে

১০০ শতাংশ ক্রিকেট পডকাস্ট সম্পর্কে বলতে গিয়ে মিতালি বলেছেন, “আমি ১০০ শতাংশ ক্রিকেট পডকাস্ট প্রকল্পের অংশ হতে পেরে আনন্দিত। মহিলা ক্রিকেটের প্রোফাইল বাড়াতে আইসিসির পক্ষ থেকে এটি একটি প্রশংসনীয় উদ্যোগ। মহিলা ক্রিকেটের প্রচারের এই উদ্যোগ মহিলা ক্রিকেটের কথা বলার ক্ষমতাও বাড়িয়েছে। উচ্চাভিলাষী ধারণাগুলির সাহস এবং দৃঢ়তা প্রয়োজন। আমি এমন একটি গুরুত্বপূর্ণ প্রকল্পের অংশ হতে পেরে সম্মানিত।"