Nigeria vs Kenya (Photo Credit: Nigeria Cricket/ X)

আজ বুধবার (১৭ জুলাই) নাইরোবির শিখ ইউনিয়ন ক্লাব মাঠে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে আয়োজক কেনিয়া ও নাইজেরিয়া ২-২ সমতায় রয়েছে। কেনিয়া সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে যাওয়ার পর নাইজেরিয়া অসাধারণ প্রত্যাবর্তন করে সিরিজ ২-২ সমতায় আনে। চতুর্থ ম্যাচে ১৪ রানের জয়ে সিরিজে ২-২ সমতা আনে নাইজেরিয়া। নির্ণায়ক ম্যাচটি সিরিজের চূড়ান্ত বিজয়ী নির্ধারণ করবে, একদিকে আয়োজক কেনিয়া শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামবে এবং নাইজেরিয়া হোম দলকে বিপর্যস্ত করে জয় দাবি করার দিকে নজর রাখছে। নাইরোবির আগা খান স্পোর্টস ক্লাব গ্রাউন্ডের পিচ বোলারদের জন্য বেশ ভাল। চলমান টি-টোয়েন্টি সিরিজে এখন পর্যন্ত খেলা ৪ ম্যাচের মধ্যে দুটি করে ম্যাচ জিতেছে ব্যাটিং ও বোলিং করা দলগুলো। তবে, রান তাড়া করা এখানে বেশ সমস্যার হয়েছে, তাই টস জিতে অধিনায়ক প্রথমে ব্যাট করতে জন্য সামনের দিকে তাকিয়ে থাকবেন। India vs Sri Lanka 2024 T20I Series: ভারত বনাম শ্রীলঙ্কা টি-২০ সিরিজ দেখা যাবে দূরদর্শনে, ম্যাচের সম্পূর্ণ সময়সূচী রইল আপনাদের জন্য

নাইজেরিয়াঃ সুলাইমন রানসেওয়ে (উইকেটরক্ষক), জাসিয়া আখতার, অ্যাডেমোলা ওনিকোয়ি, সিলভেস্টার ওক্পে (অধিনায়ক), সেসান অ্যাডেদেজি, ভিনসেন্ট অ্যাডেওয়য়ে, ড্যানিয়েল আজেকুন, আইজাক ওক্পে, মোহাম্মদ তাইও, ওলায়েঙ্কা এলিয়াহ ওলালেই, আইজাক দানলাদি, পিটার অহো, আখেরে ইসেসেল, ইফিয়ানি উবোহ, মিরাকল আকিগবে, রিদওয়ান আব্দুলকারিম, প্রসপার উসেনি, জোশুয়া এশিয়া, চিমেলি উডেকওয়ে, সেলিম সালাউ।

কেনিয়াঃ পুষ্কর শর্মা, নীল মুগাবে, সুখদীপ সিং (উইকেটরক্ষক), রাকপ প্যাটেল (অধিনায়ক), নেলসন ওধিয়াম্বো, শেম এনগোচে, লুকাস ওলুওচ, ইমানুয়েল বুন্দি, রুশাব প্যাটেল, শচীন ভূদিয়া, জসরাজ কুন্দি, জেরার্ড মুথুই, জেরার্ড মুয়েনডোয়া, পিটার লাঙ্গাত, ব্রজ প্যাটেল, বিশাল প্যাটেল, তানজিল শেখ, ফ্রান্সিস মুতুয়া, হরেন্দ্র কেরাই।

কবে, কোথায় আয়োজিত হবে কেনিয়া বনাম নাইজেরিয়া, পঞ্চম টি-২০ ম্যাচ? 

১৭ জুলাই নাইরোবির শিখ ইউনিয়ন ক্লাবে (Sikh Union Club Ground, Nairobi) পঞ্চম টি-২০ ম্যাচে মুখোমুখি হবে কেনিয়া বনাম নাইজেরিয়া।

কখন থেকে শুরু হবে কেনিয়া বনাম নাইজেরিয়া, পঞ্চম টি-২০ ম্যাচ?

কেনিয়া বনাম নাইজেরিয়া, পঞ্চম টি-২০ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ১২টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন কেনিয়া বনাম নাইজেরিয়া, পঞ্চম টি-২০ ম্যাচ?

কেনিয়া বনাম নাইজেরিয়া, পঞ্চম টি-২০ ম্যাচটি ভারতে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন কেনিয়া বনাম নাইজেরিয়া, পঞ্চম টি-২০ ম্যাচ?

কেনিয়া বনাম নাইজেরিয়া, পঞ্চম টি-২০ ম্যাচ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ফ্যানকোড অ্যাপে।