Pakistan: 'বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মেলামেশা করেছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম', বিস্ফোরক দাবি মহিলার
Babar Azam (Photo Credits: Getty Images)

ইসলামাবাদ, ২৯ নভেম্বর: বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে এক মহিলার সঙ্গে মেলামেশা করার অভিযোগ পাকিস্তানি (Pakistan) ক্রিকেটার বাবর আজমের (Babar Azam) বিরুদ্ধে। গতকাল এক সাংবাদিক সম্মেলনে ওই মহিলা জানান, গত ১০ বছর ধরে তাঁকে ব্যবহার করছেন আজম, এছাড়াও যৌন নির্যাতন করেছেন। মহিলার দাবি, কঠিম সময়ে তিনি বাবর আজমের পাশে দাঁড়িয়েছিলেন এবং তাঁকে আর্থিকভাবেও সাহায্য করেছিলেন।

মহিলার আরও দাবি, বাবর আজম ও তিনি স্কুলের সময় থেকে বন্ধু। ওই মহিলার মতে, বাবর তাঁকে বিয়ের জন্য ২০১০ সালে প্রস্তাব দিয়েছিলেন এবং পরের বছর বিয়ের পরিকল্পনাও করেন। তবে ২০১২ অনূর্ধ্ব -১৯ বিশ্বকাপে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক খ্যাতি পেতেই ও জাতীয় দলে নির্বাচিত হতেই মন বদলে ফেলেন। মহিলার আরও দাবি যে পুলিশে যাওয়ার আগে বাবর তাঁকে খুনের হুমকি দিয়েছিলেন। বাবর তাঁকে শারীরিক নির্যাতন করেছেন বলেও অভিযোগ তাঁর। মহিলার অভিযোগ আসতেই পাকিস্তান ক্রিকেট আকাশ ভেঙে পড়েছে। এখন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বাবরের বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেয় কি না সেটাই দেখার। আরও পড়ুন: 7 Pakistani Cricketer Tests Positive For COVID-19: নিউজিল্যান্ডে করোনা আক্রান্ত আরও ১ পাকিস্তানি ক্রিকেটার, সিরিজ হওয়া নিয়ে আশঙ্কা

এই মুহূর্তে নিউজিল্যান্ডে রয়েছেন পাকিস্তানের অল-ফর্ম্যাট অধিনায়ক। পাকিস্তান ক্রিকেট দলের সদস্যরা আপাতত কোয়ারান্টিনে রয়েছেন। ১৮ ডিসেম্বর থেকে টি টিয়োন্টি দিয়ে শুরু হচ্ছে পাকিস্তানের নিউজিল্যান্ড সফর। ২০ ও ২২ ডিসেম্বর আরও ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হবে। ২৬ ডিসেম্বর প্রথম টেস্ট, ৩ জানুযারি থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। তবে ৭ পাকিস্তানি ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হওয়াতে সফর নিয়ে জটিলতা রয়েছে।