Borussia Dortmund vs Villarreal Live Streaming Online: সরাসরি কখন, কীভাবে দেখবেন বরুসিয়া ডর্টমুন্ড বনাম ভিয়া রিয়াল ম্যাচ
Niklas Sule (Credit: Twitter)

ভিয়েনা, ২২ জুলাই: মরসুম শুরুর আগে ইউরোপের ছোট-বড় সব ক্লাবগুলি এখন দুনিয়ার বিভিন্ন প্রান্তে প্রীতি ম্যাচ খেলছে। বার্সেলোনা থেকে ম্যানচেস্টার ইউনাইটেড, চেলসি থেকে বায়ার্ন মিউনিখ সব বড় ক্লাবই একদিকে নিজেদের প্রস্তুতির জন্য, অন্যদিকে দলের কম্বিনেশন ঠিক করতে খেলছে প্রীতি ম্যাচ। এমনই এক প্রীতি ম্যাচে অস্ট্রিয়ায় আজ, শুক্রবার রাতে নামছে জার্মানির বরুসিয়া ডর্টমুন্ড ও  স্পেনের ভিয়া রিয়াল।

দুটি দলই এই মরসুমে বড় চমক দেওয়ার প্রস্তুতি নিয়েছে। 2013 চ্যাম্পিয়ন্স লিগের রানার্স বরুসিয়া ডর্টমুন্ড এবার ইউরোুেপ সেরা ট্রফিতে ভাল ফল করতে মরিয়া। গত মরসুমে বুন্দেশলিগায় পাঁচ নম্বরে শেষ করেছিল ডর্টমুন্ডের এই ক্লাব। এবার তারা বড় কিছু করতে চাইছে। অন্যদিকে,গতবার স্প্যানিশ লা লিগায় সাত  নম্বরে থাকা ভিয়া রিয়াল এবার প্রথম তিনে থাকার লক্ষ্যে নামছে।

আরও পড়ুন-সাদিও মানে-কেই বাছা হল আফ্রিকার সেরা, সালহা-মেন্ডিদের পিছনে ফেলে মানে-রক্ষা 

দেখুন টুইট

কবে, কোথায় আয়োজিত হবে বরুসিয়া ডর্টমুন্ড বনাম ভিয়া রিয়াল ম্যাচ

প্রাক মরসুম এই প্রীতি ম্যাচটি আয়োজিত হবে অস্ট্রিয়ার আলটাচ শহরের ক্যাশপয়েন্ট এরিনা নামের স্টেডিয়ামে। আজ, শুক্রবার ২২ জুলাই হবে এই ম্যাচ।

ভারতীয় সময় কটা থেকে শুরু হবে এই খেলা

ভারতীয় সময় রাত সাড়ে ১০টা থেকে শুরু হবে এই খেলা।

টিভিতে কোথায় দেখা যাবে খেলা

দুর্ভাগ্যবশত কোনও ভারতীয় টিভি চ্যানেল এই খেলার সরাসরি সম্প্রচার করবে না।

অনলাইনে কোথায় সরাসরি দেখা যাবে ম্যাচ

বিভিবি-টিভি নামের এক অনলাইন প্ল্যাটফর্মে সরাসরি এই খেলা দেখা যাবে। পাশাপাশি বরুসিয়া ডর্টমুন্ডের অফিসিয়াল ফেসবুক পেজ ও তাদের ইউ টিউব চ্যানেলে লাইভ স্ট্রিমিং করা হবে এই ম্যাচ।