পিভি সিন্ধুকে বিয়ে করার আবেদন জানিয়ে সরকারী অফিসে হাজির ৭০ বছরের বৃদ্ধ, না হলে বিশ্বজয়ী শাটলারকে অপহরণ করে বিয়ে করার হুমকি
পিভি সিন্ধু। (Photo Credits: Getty Images)

চেন্নাই, ১৭ সেপ্টেম্বর: পিভি সিন্ধু (PV Sindhu) -র অন্ধভক্ত তিনি। সম্প্রতি বিশ্বজয়ী তারকা শাটলার সিন্ধু-র ভক্তের অন্ধত্ব এখন এমন জায়গায় গিয়েছে যে একেবারে বিয়ে করার আবেদন নিয়ে সরকারী অফিসে হাজির হয়েছেন। তাও আবার ভক্তের বয়স ৭০। তামিলনাড়ুর রামনাথাপুরাম জেলার বাসিন্দা ৭০ বছরের বৃদ্ধ মালাইসামি পণ করেছেন, সিন্ধুকে তিনি বিয়ে করবেনই।

একেবারে ডিসট্রিক্ট কালেক্টরের কাছে পিটিশন দায়ের করে ৭০ বছরের বৃদ্ধ জানিয়েছেন, তিনি সিন্ধুকে বিয়ে করতে চান। তা না হলে তিনি সিন্ধুকে অপহরণ করে বিয়ে করবেন বলেও প্রশাসনিক কর্তাদের সাফ জানিয়ে দেন সেই বৃদ্ধ। আরও পড়ুন-পাকিস্তানের ক্রিকেটাররা আর বিরিয়ানি খেতে পারবেন না, কেন জানেন!

অঞ্চলের মানুষের অভাব-অভিযোগ শুনতে ডিসট্রিক্ট কালেক্টরের অফিসে প্রশাসনের তরফে উদ্যোগ নেওয়া হয়েছিল। সেখানে সিন্ধুকে বিয়ে করতে চাওয়া বৃদ্ধের আবেদন দেখে প্রশাসনিক কর্তা ব্যক্তিদের প্রথমে মনে হয়েছিল সবটাই হয়তো ঠাট্টা করছেন বৃদ্ধ। কিন্তু সিন্ধুর ছবি, হাতে চিঠি নিয়ে বৃদ্ধ যেভাবে একের পর এক যুক্তি সাজিয়ে সিন্ধুকে বিয়ে করতে চাওয়ার কথা দাবি করেন তাতে সবাই অবাক হয়ে যান। সিন্ধু সাফল্য, খেলার স্টাইল, কথাবার্তা সবই তার এত পছন্দ যে তিনি নিজেকে বিশ্বজয়ী শাটলারের সবচেয়ে বড় ভক্ত হিসাবেও দাবি করেন সেই বৃদ্ধ। ২৪ বছরের সিন্ধুর সঙ্গে ৭০ বছর হয়ে যাওয়ায় তার বিয়েতে যাতে বয়সজনিত কোনও সমস্যা না হয় তাই সেই বৃদ্ধ চালাকি করেন। পিটিশনে বৃদ্ধ লেখেন, তাঁর জন্ম ২০০৪ সালে।  কারণ ব্য়াডমিন্টনের প্রতি ভালবাসা তাঁর ২০০৪ থেকেই শুরু হয়। সিন্ধুকে জীবনসঙ্গী বানাতে তিনি যত দূর যেতে হয় যাবেন বলে বৃদ্ধ জানান।