একদিকে শীর্ষনেতা রাহুল গান্ধীকে ইডি-র একটানা জেরা,  সভানেত্রী সোনিয়া গান্ধী করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে। অন্যদিকে, অগ্নিপথ নিয়ে দেশ অগ্নিগর্ভ। সামনে আবার রাষ্ট্রপতি নির্বাচনকে ঘিরে বিরোধী রাজনীতিতে নয়া ঢেউ। এমন একটা গুরুত্বপূর্ণ সময়ে কংগ্রেসের নতুন জনসংযোগ বিভাগের ( (Media and Publicity in the new Communications Department) অতি গুরুত্বপূর্ণ দায়িত্বে আনা হল পবন খেরাকে। কংগ্রেসের মিডিয়া এবং প্রচার বিভাগের চেয়ারম্যান পদে পবন খেরাকে নিয়োগের কথা সজানিয়ে টুইট করল দল।

ক দিন আগে যে পবন খেরাকে রাজ্যসভায় টিকিট না পেয়ে ক্ষুব্ধ হয়ে দলের বিরুদ্ধে ক্ষোভ দেখিয়ে টুইট করেছিলেন। তবে দারুণ কথা বলা পবনকে এমন সময় মিডিয়া সামলানোর গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়ে মোদী  সরকারকে চেপে ধরতে মরিয়া হাত শিবির। আরও পড়ুন: মায়ের শততম জন্মদিনে গান্ধীনগরে বাড়িতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ধুইয়ে দিলেন মায়ের পা

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)