Viral Video: মানুষের 'মরদেহের আকারে প্যাকিং', লন্ডন বিমানবন্দরের ভিডিয়ো ভাইরাল
Viral Video (Photo Credit: Twitter)

২০১৭ সালের একটি পুরনো ভিডিয়ো (Video) বর্তমানে ভাইরাল (Viral) হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যা নিয়ে নেটিজেনদের মধ্যে আলোচনা শুরু হয়েছে। ২০১৭ সালের ওই ভিডিয়োটি ২০২২ সালে ভাইরাল হগের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়। ভাইরাল হগের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিয়োটি শেয়ার করার পরপরই তার ভিউজ হয় প্রায় ৪২ মিলিয়ন। ভাইরাল হগের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যে ভিডিয়োটি শেয়ার করা হয়, সেখানে দেখা যায়, লন্ডন (London) বিমানবন্দরে যাত্রীরা যখন অপেক্ষা করছেন সেই সময় তাঁদের সামনে অদ্ভুদ একটি জিনিস হাজির হয়। যে ভিডিয়ো দেখলে অনেকেই তাকে মানুষের দেহ বলে মনে করবেন। লন্ডন বিমানবন্দরের ওই ভিডিয়ো দেখে যাত্রীরা অবাক হয়ে যান। এমনকী ওই প্যাকিংয়ের মধ্যে কী রয়েছে, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায় তাঁদের মধ্যে।

দেখুন...

 

 

View this post on Instagram

 

তবে অনেকেই ওই ভিডিয়ো দেখে মজা পান।  যদিও মানুষের দেহের আকারে যে প্যাকিংটি হাজির হয়, তার মধ্যে কী রয়েছে, সে বিষয়ে কেউ কিছু জানাতে পারেননি।

আরও পড়ুন:  Sauraseni Maitra: লন্ডনে সৌরসেনীর কাছে পৌঁছে গেলেন নুসরতের প্রাক্তন স্বামী নিখিলও? গুঞ্জন

অনেকে আবার ওই ভিডিয়ো দেখে মানুষ কীভাবে চুপ করে রয়েছেন বলেও প্রশ্ন তোলেন। সবকিছু মিলিয়ে ভাইরাল হগের ওই ভিডিয়ো নিয়ে নেটিজেনদের মধ্যে জোরদার চর্চা শুরু হয়।