ফুটবল ম্যাচ চলাকালীন মাঠে পড়ল বাজ, বজ্রাঘাতে চার ফুটবলার লুটিয়ে পড়ল (দেখুন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও)
এভাবেই মাঠে লুটিয়ে পড়লেন ফুটবলাররা। (Photo Credits: Twitter/ ISSASportsJA)

জামাইকায় ফুটবল ম্যাচ চলাকালীন ঘটল বজ্রপাতের ঘটনা (struck by lightning)। উসেইন বোল্টের দেশের এক ফুটবল টুর্নামেন্টের মাঝে বজ্রপাতের ঘটনায় চার ফুটবলার- স্কুল ছাত্র আহত হল। সোশ্যাল মিডিয়ায় এক ভাইরাল ভিডিও-তে দেখা যাচ্ছে ফুটবল মাঠে বাজ পড়ে ফুটবলার-রা আহত হয়ে লুটিয়ে পড়ছেন। পুরো ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে। জামাইকার কলেজ টিম (Jamaica College Team) এবং ওলমারের এক স্কুল দলের (Wolmer's School Boys Team) মধ্যে ফুটবল ম্যাচ চলাকালীন এই দুর্ঘটনা ঘটল।

ভাইরাল ভিডিও-তে দেখা যাচ্ছে বাজ পড়ার প্রচন্ড শব্দ হল, তারপর চার ফুটবলার মাঠে আহত অবস্থায় লুটিয়ে পড়ল। বজ্রাঘাতে আহত চার ফুটবলারের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বজ্রপাতের ঘটনার পর ম্যাচ বন্ধ করা দেওয়া হয়। ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আরও পড়ুন-হিন্দিকে জোর করে চাপিয়ে দেওয়া যাবে না, এবার অমিত শাহর প্রস্তাবের বিরোধিতায় সরব রজনীকান্ত

দেখুন সেই ঘটনার ভাইরাল ভিডিও--

হাসপাতালের পক্ষ থেকে জানানো হয় বজ্রপাতের ঘটনায় ভর্তি হওয়া দুই ফুটবালর ছাত্র এখন ভাল আছে। দুজন বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল। নানারকম পরীক্ষা ও ইসিজি-র পর তাদের সমস্যা ধরে পড়েছে।