Two YO Singing Lata Ji's Song: মাত্র ২ বছর বয়সে হুবহু লতা মঙ্গেশকরের মতো গান বাঙালি কন্যের! রানু মণ্ডল তো কোন ছাড়
লতা মঙ্গেশকরের মতো গান খুদের (Image Credit: IANS/Instagram)

মাত্র দু' বছর বয়সে লতা মঙ্গেশকরের গান গেয়ে ইন্টারনেট (Internet) সেনসেশন ছোট্ট মেয়ে। হুবহু লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) গান গড়গড় করে গেয়ে দিল বাঙালি কন্যে। ইনস্টাগ্রামে পোস্ট করতেই দেশজুড়ে ভাইরাল ছোট্ট খুদে। লতা মঙ্গেশকরের 'লগ যা গলে' (Lag ja gale) গান শুনে রীতিমতো অবাক নেটিজেনরা। মুগ্ধও বটে।

তবে শুধু 'লগ যা গলে' নয়, বিদায় ব্যোমকেশ ছবির 'সন্ধ্যে নামার আগে' গানটিও গাইতে পারে এই কন্যে। স্পষ্ট উচ্চারণ, স্পষ্ট সুর। নেটিজেনরা কেউ তাকে বলছে লতাকন্ঠী, আবার কেউ বলছে দ্বিতীয় রানু মণ্ডল (Ranu Mondal)। তার মায়ের কাছেই প্রশিক্ষণ নিচ্ছে ছোট্ট প্রজ্ঞামেধা (Pragya medha)। দু' বছর বয়সেই গলায় এতো সুর। গানের লিরিক্সও ঠোঁটের আগায়। একটুও ভুলভ্রান্তি নেই। তাই বাহবা না দিয়ে পারা যায়? আরও পড়ুন, গান্ধী নয় 'প্রিয়াঙ্কা চোপড়া জিন্দাবাদ' স্লোগান দিয়ে তুমুল ট্রোলড কংগ্রেস নেতা

 

View this post on Instagram

 

#Musicon #lagjagale🎵 #latamangeshkarji 🙏🙏🙏#babygirl🎀

A post shared by Pragya Medha (@pragyamedha11) on

 

 

View this post on Instagram

 

My kuchu baby 😘😘🤗🤗🤗. PS: She sings only when she is in good mood 😜😂

A post shared by Pragya Medha (@pragyamedha11) on

 

কয়েকমাস ধরে রানাঘাটের রানু মণ্ডল গোটা ইন্টারনেট দুনিয়া জুড়ে ভাইরাল। কিন্তু রানু মণ্ডলের গায়েকির থেকে এই খুদে কিছু কম যায় না। আর তাইতো সকলকে অবাক করছে এই ঘটনা। মেয়েটি বাংলা গানেও পারদর্শী। মা কথাও ধরিয়ে দিচ্ছে। তবে এখনও পরিষ্কার নয় মেয়েটি বাঙালি কিনা। সবার আশীর্বাদ ছাপিয়ে যাচ্ছে তাকে ঘিরে।