Telangana: প্রকাশ্যে বিয়ার খেয়ে নাগিন ড্যান্স করছেন ছয় পুলিশকর্মী!
প্রকাশ্যে বিয়ার খেয়ে নাগিন ড্যান্স করছেন ছয় পুলিশকর্মী (Photo Credit: Screengrab/TOI video)

হায়দরাবাদ, ১ মার্চ: বিয়ার খেয়ে প্রকাশ্যে নাগিন ড্যান্স (Snake Dance) করছেন ছয় পুলিশকর্মী। আর সেই ভিডিয়ো কেউ মোবাইলে তুলে নিয়ে সোশাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছে। ইতিমধ্য়েই ভিডিয়োটি ভাইরাল। ঘটনাটি তেলাঙ্গানার হায়দরাবাদের (Hyderabad) কোথুর থানার। এই ছয় পুলিশ কর্মী সেখানকারই কর্মী। ভিডিয়ো ভাইরাল হতেই এই ছয় জনকে নোটিশ পাঠিয়েছে সায়দরাবাদ পুলিশ কমিশনারেট (Cyberabad Police Commissionerate)।

টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে, এই ছয় পুলিশ কর্মী সেই সময় ডিউটিতে ছিলেন না এবং তাঁরা একজন কনস্টেবলের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গেছিলেন। সোশাল মিডিয়ায় নাগিন ড্যান্সের ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সায়বারবাদ পুলিশের কমিশনার ভিসি সাজ্জনার পদক্ষেপ নিয়েছন। নাগিন ড্যান্স করা ওই ছয় পুলিশকর্মী হলেন বালাস্বামী, কনস্টেবল অশোক রেড্ডি, অমরনাথ, চন্দ্র মোহন, ভেঙ্কটেশ গৌড়, রমা কৃষ্ণ রেড্ডি। আরও পড়ুন: Pigeon Inside Flight: বিমানের ভিতরে উড়ছে পায়রা, সোশ্যাল মিডিয়া আছড়ে পড়ে ভাইরাল হল ভিডিও

ভিডিয়োটি ভালোভাবে দেখলে দেখা যাবে যে দুই পুলিশকর্মী বিয়ার মদ খাচ্ছেন এবং নাচছেন, অন্যরা পরে এসে যোগ দিচ্ছেন। জানা যাচ্ছে, এই নাচের ঘটনাটি অন্তত ১০দিন আগের। তবে কেবল শনিবারই সেটি ভাইরাল হয়ে যায়।