Pigeon Inside Flight: বিমানের ভিতরে উড়ছে পায়রা, সোশ্যাল মিডিয়া আছড়ে পড়ে ভাইরাল হল ভিডিও
বিমানের ভিতরে উড়ছে পায়রা (Photo Credits: Twitter)

এমন অলস পায়রা কখনো দেখেছেন? উড়বে না বলে সোজা বিমানে (Flight) চেপে বসেছে? না, বিষয়টি একেবারেই তা নয়। শান্তির প্রতীককে নিয়ে অশান্তিতে পড়তে হল গো এয়ারের বিমানটিকে।শনিবার গো এয়ারের (Go Air) ওই বিমানটি আহমেদাবাদ ছাড়ার কিছুক্ষণ আগে উদয় হয় পায়রাটি (Pigeon)। বিমানের ভেতরে এদিক ওদিক প্রাণ ভয়ে উড়তে শুরু করে সে। বিমানের ক্রু মেম্বাররা তাকে ধরার চেষ্টা করলে আরও আতঙ্কিত হয়ে পড়ে পায়রাটি।

যাত্রীরা ভিডিও বানাতে বানাতে কেউ বলেন পায়রাটি ধরতে, কেউ আবার বলেন দরজা খুলে দেওয়া হোক, পায়রা নিজেই বেড়িয়ে যাবে। ঘটলও তাই। খোলা দরজা পেয়ে নিজে থেকেই বেড়িয়ে গেল পায়রা। কিন্তু বিমান চলল দেরিতে। প্রায় আধঘন্টা দেরিতে চলল বিমান। এক যাত্রীর বক্তব্য, "এটি বিমানে হৈচৈ সৃষ্টি হয়েছিল , তবে কেবিন ক্রুরাও আমাদের শান্ত করানোর চেষ্টা করে। এ বিষয়ে গ্রাউন্ড স্টাফকেও বলা হয়েছিল এবং অনেক চেষ্টার পরে বিমানটি থেকে পায়রাটিকে বের করে দেওয়া হয়।

আরও পড়ুন, মৃত মেয়েকে দেখে কান্নায় ভেঙে পড়া বাবাকে বুটের লাথি কনস্টেবলের, ভিডিও ভাইরাল

বিমানটি সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে জয়পুরে অবতরণের কথা ছিল তবে সন্ধ্যা ৬.৪৫ মিনিটে পৌঁছয়। ৩০ মিনিট দেরিতে অবতরণ করে। এটি প্রথম নয় যখন কোনও এর আগেও একবার এমন ঘটনা ঘটেছিল বলে জানা যায়। কিছুক্ষণের জন্য বিমানযাত্রীরা আতংকিত হয়ে পড়ে। কিন্তু করারই বা কী আছে। বিশ্বকাপ খেলার মাঠ হোক বা বিমান, উড়তে উড়তে মানুষের মুখোমুখি তারা হয়ে যেতেই পারে।