Students Dance To Pushpa Song: ক্লাসের মধ্যে 'পুষ্পা' সিনেমার 'শ্রীবল্লি' গানে নাচ ছাত্রদের, ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড প্রধান শিক্ষিকা!

গঞ্জাম, ৬ মে: ক্লাসের মধ্যে তেলেগু ব্লকবাস্টার 'পুষ্পা' (Pushpa) সিনেমার 'শ্রীবল্লি' গানের তালে নাচ (Dance) ছাত্রদের, আর সেই কারণেই সাসপেন্ড হলেন স্কুলের প্রধান শিক্ষিকা। ঘটনাটি ঘটেছে ওড়িশার (Odisha) গঞ্জাম জেলার (Ganjam District) একটি উচ্চ বিদ্যালয়ে। ক্লাসের মধ্যে পড়ুয়াদের নাচের ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। আর তারপরই প্রধান শিক্ষিকার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়েছে।

জানা গিয়েছে, শেরাগাদা ব্লকের বারামুন্ডলি হাইস্কুলের (Baramundali High School) স্মার্ট ক্লাসরুমে ক্লাস টেনের বেশ কয়েকজন ছাত্র জড়ো হয়েছিল। শিক্ষকরা হাই স্কুল সার্টিফিকেট পরীক্ষার জন্য টিপস দেওয়ার জন্য তাদের ডেকেছিল। ছাত্রদের টিপস দেওয়ার পর শিক্ষকরা ঘর তালাবন্ধ না করেই চলে যান। আর সেই সুযোগই কাজে লাগায় ছাত্ররা। মোবাইল ফোনের সঙ্গে টিভি সংযোগ করিয়ে তারা 'পুষ্পা' সিনেমার গান চালিয়ে নাচতে শুরু করে। ১৪ এবং ২৪ সেকেন্ডের দু'টি নাচের ভিডিও সম্প্রতি সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, এলইডি টেলিভিশনে অল্লু অর্জুন অভিনীত সিনেমার জনপ্রিয় গান 'শ্রীবল্লি' গান চলছে, আর সেই গানের সুরে নাচতে দেখা যাচ্ছে ছাত্রদের। আরও পড়ুন: Arjun Chowrasia Death Contro: অর্জুন চৌরাসিয়ার ময়নাতদন্ত আলিপুর কমান্ড হাসপাতালে, নির্দেশ কলকাতা হাইকোর্টের

স্থানীয় বিডিও ভাস্কর লেনকা দাবি করেছেন যে প্রধান শিক্ষিকা সুজাতা পাধীকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল, কিন্তু তিনি সন্তোষজনকভাবে উত্তর দেননি। তাই তাঁকে বুধবার থেকে দায়িত্বে অবহেলার জন্য সাসপেন্ড করা হয়েছে। সরকারি ওই কর্মকর্তা যোগ করেছেন যে তদন্ত চলছে এবং দায়িত্বে অবহেলার জন্য আরও কয়েকজন শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।