চলতি বছর দক্ষিণ দিল্লির এক কাস্টমার ১০ হাজার কন্ডোমের অর্ডার দেন, জানালো Blinkit
Condom (Photo Credit_Twitter)

চাল থেকে ভাত। আলপিন থেকে সোফা। আজকাল অনলাইনেই মেলে সবকিছু। এই অনলাইন অর্ডারের নানা মজার তথ্য মাঝে মাঝেই দেয় জোমাট, সুইগির মতো অনলাইন ফুড ডেলিভারি সংস্থাগুলি। বছর শেষে জোমাটো জানালো, তাদের কুইক ডেলিভারি অনলাইন প্লাটফর্ম বিলিংক ইট' থেকে ২০২৩ সালে দক্ষিণ দিল্লির এক কাস্টমার রেকর্ড সংখ্যক কন্ডোম ডেলিভারি নেন। বছরের ৩৬৫ টি দিনের মধ্যে 9940 টি কন্ডোম অর্ডার দেন দক্ষিণ দিল্লির সেই কাস্টমার।

আবার অনলাইন প্ল্যাটফর্ম Blinkit থেকে ৮০ হাজারের বেশি গঙ্গা জলের বোতল বিক্রি হয়। ২০২৩ সালে একই সঙ্গে এক কাস্টমার লিংকেটে ৪৮৩২টি সাবান অর্ডার করেন। একসঙ্গে এত সাবান কিংবা কনডম কিনে ক্রেতারা কি করলেন তা নিয়ে আগ্রহটা থেকেই গেল।

Blinkit-এ গুরগাঁও থেকে চলতি বছর 65 হাজার 973 টি লাইটার বিক্রি হয়। পার্টির হ্যাংওভার থেকে কাটিয়ে ওঠার ওষুধ ' পার্টিস্মার্ট ট্যাবলেট' বিক্রি হয় প্রায় ৩০ লক্ষাধিক। ঝুমাটো জানায় বেঙ্গালুরুর এক ক্রেতা তাদের প্লাটফর্মে এক লক্ষ ৫৯ হাজার টাকা মূল্যের আইফোন ১৫ প্রো মাক্সের সঙ্গে অর্ডার করেন ছটটি কলা ও এক প্যাকেট লেজ চিপসের প্যাকেট।

মধ্য রাতের পর জোমাটোর Blinkit- এ সবচেয়ে বেশি অর্ডার হয় ম্যাগির প্যাকেট। আরো একটা মজার তথ্য হল, Blinkit প্লাটফর্মে এক কাস্টমার একই মাসে ৩৮ টি আন্ডারওয়ারের অর্ডার দিয়েছিলেন।