Socially Distanced Haldi Ceremony: সামাজিক দূরত্ব মেনে পেন্ট রোলার দিয়ে এমন অভিনব গায়ে হলুদ দেখেছেন কি? দেখুন ভিডিও
পেন্ট রোলার দিয়ে গায়ে হলুদ (Picture Source: Twitter)

করোনার (COVID-19) মধ্যে আর উপায় কী? আর কতদিন আটকে রাখা যায় বিয়ে? সামাজিক দূরত্ব বজায় রেখেই কয়েকজন অতিথিদের নিয়ে বিয়ের আয়োজন করা হচ্ছে। আমন্ত্রিতরা তো বটেই, মুখে মাস্ক পরে বিয়ের পিঁড়িতে বসছেন বর, বধূও। কে ভেবেছিল এই দিনও দেখতে হবে মানুষকে? করোনাকালে অনেক অসম্ভবকেই সম্ভব করা হয়েছে। মাস্ক, সামাজিক দূরত্ব এখন এগুলি যেন অভ্যাসে পরিণত হয়ে গেছে।

বিয়ের দিন গায়ে হলুদ (Haldi) মেয়েদের জীবনের একটি বড় অনুষ্ঠান। বরের গায়ে ছোঁয়ানো হলুদ মেখে নেন কনেরা। এক আলাদাই খুশির দিন। তবে এই খুশির দিন হাসির দিয়ে পরিণত হল। সারা দেশ যার সাক্ষী রইল। সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল এক অভিনব গায়ে হলুদ অনুষ্ঠান। সামাজিক দূরত্ব মেনে গায়ে হলুদ করার উপায় বাতলে দিল কনের পরিবার। অন্য কিছু নয় একেবারে দেওয়াল রং করার পেন্ট রোলার (Paint Roller) দিয়ে হল কনের গায়ে হলুদ। যা দেখে হেসে লুটোপুটি নেটিজেনরা।  আরও পড়ুন, দুর্গা সেজে ছবি পোস্ট, সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানকে সোশ্যাল মিডিয়ায় প্রাণনাশের হুমকি

এই ১৩ সেকেন্ডের ভিডিও ক্লিপটিতে দেখা যায়, কনের আত্মীয়রা সকলেই মাস্ক পরে রয়েছেন। কনেকে সুরক্ষিত রাখতে পেন্ট রোলার দিয়েই দেওয়া হল গায়ে হলুদ। এতে কোন শুধু মজাই পাননি, সুড়সুড়িতে হেসে লুটিয়েই পড়লেন প্রায়। আগামী বিয়ের অনুষ্ঠান গুলিতেও এমন অভিনব কিছু সৃষ্টি হয়ে যেতেই পারে, কেই বা বলতে পারে।