Pakistani TikToker: বনে আগুন লাগিয়ে টিকটক ভিডিও করে বিতর্কে পাক সুন্দরী, দেখুন ভিডিও
Pakistani Tiktok Star (Photo Credit: Twitter)

ইসলামাবাদ, ১৮ মে: পাকিস্তানের জনপ্রিয় টিকটকার হুমাইরা আসগর ([ডলি) বনে আগুন লাগিয়ে দাবানলের মত পরিবেশ তৈরি করে, তার সামনে গাউন পরে নেচে ১৫ সেকেন্ডের যে ভিডিওটা বানালেন সেটা ভাইরাল হল ঠিকই, কিন্তু তীব্র সমালোচনার কারণে। তার ভিডিওতে দেখা যাচ্ছে পিছনে দাবানলে পুড়ছে বন, সামনে রুপোলি রঙের গাউন পরে ক্যামেরার সামনে হাসতে হাসতে পোজ দিয়ে চলেছেন হুমাইরা। 'আমি যেখানেই যাই আগুন ধরে যায়' এমনটা লিখে নেটমাধ্যমে ভিডিয়োটি আপলোড করেন হুমাইরা। আর সেটা বোঝাতে দাবানলের মত পরিবেশে করেন ভিডিও, তোলেন ছবি।

এমন দায়িত্বজ্ঞানহীন ভিডিও নিয়ে পাকিস্তান জুড়ে সমালোচনার ঝড়। শুধু নিন্দা নয়, বন্যপ্রাণ ধ্বংস করার অপরাধে হুমাইরাকে জেলে দেওয়ার দাবিও উঠেছে। আরও পড়ুন: Viral: আইএএস হতে চায়, নীতিশ কুমারের কাছে সহযোগিতা প্রার্থনা ষষ্ঠশ্রেণির পড়ুয়ার, ভাইরাল ভিডিও

দেখুন ভিডিও

নেটমাধ্যমে জনপ্রিয়তা বাড়ানোর জন্য মাঝেমধ্যেই বিচিত্র সব কাণ্ডকারখানা করতে দেখা যায় এই ধরনের তারকাদের। সপ্তাহ খানেক আগেই বনে আগুন লাগিয়ে ভিডিয়ো তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন আরেক পাক ‘টিকটকার’।

দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় হুমাইরার অনুরাগীর সংখ্যা এক কোটিরও বেশি। হুমাইরার দাবি, তিনি নিজে থেকে আগুন লাগাননি, পরিবেশের ক্ষতি করার কোনও ইচ্ছাও ছিল না তাঁর। টিকটক সাফ জানিয়েছে, এই ধরনের ভিডিয়ো প্রকাশ করা একেবারেই নিষিদ্ধ। চাপের মুখে ক্ষমা চেয়েছেন হুমাইরা। পাকিস্তান জুড়ে এখন দাবদাহ চলছে। পানীয় জলের অভাবে মানুষ নোংরা জল খেয়ে কলেরা হয়ে মারা যাচ্ছেন। তার মাঝে মডেলের দাবানলের ভিডিও নিয়ে ক্ষুব্ধ পাকিস্তানের নেটিজেনরা।