Mia Khalifa Death Hoax: আত্মহত্যা করেছেন মিয়া খলিফা? ভুয়ো খবর উত্তাল নেট দুনিয়া
মিয়া খলিফা (Photo Credits: Instagram)

আত্মহত্যা করেছেন প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফা (Mia Khalifa)। এই খবর ছড়িয়ে পড়তেই উত্তাল নেট দুনিয়া। ভাইরাল হয়ে যায় এই খবর। নেটিজেনরা মিয়ার উদ্দেশ্যে শান্তি কামনা করে নানাবিধ পোস্টও করতে থাকেন। কিন্তু এই খবরের আর কোন বিশদ তথ্য পাওয়া যাচ্ছিল না। শেষে জানা গেল সবটাই গুজব (Fake News)। কারণ তিনি যে বেঁচে আছেন তা জানালেই খোদ মিয়া! জানা গেল, লেবানিজ-আমেরিকান স্টারের 'আত্মঘাতী' হওয়ার খবর গুজব। তবে নিজের মৃত্যু নিয়ে এই গোটা ব্যাপারটাকে বেশ স্পোর্টিংলি নিয়েছেন মিয়া। টুইট করে তিনি বলেছেন, "দয়া করে এটা মনে করবেন না যে আমার প্রতিটি বন্ধুকে নজর রাখছি না যারা এখনও শোকবার্তা সহ ফুল পাঠায়নি। আমি দেখছি। তাদের কথা আমি মনে রাখছি।"

মিয়ার করা এই মজার টুইটের পরই স্বস্তির শ্বাস নিয়েছেন তাঁর ভক্তরা। প্রসঙ্গত, চলতি বছরের প্রথম দিকে বিয়ে করার কথা ছিল তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে। তবে সারা বিশ্ব জুড়ে শুরু হওয়া করোনা মহামারীর জন্য তা আপাতত পিছিয়ে গেছে। আরও পড়ুন: COVID-19 Treatment: করোনা রোগীর চিকিৎসায় নিম্নমানের ভেন্টিলেটর, কী বলছে PIB Fact Check?

গত বছরের গোড়ার দিকেই রবার্টের সঙ্গে আংটি বদল সেরে ফেলেছেন এই প্রাক্তন পর্ন স্টার। মিয়ার এই সুইডিশ বয়ফ্রেন্ডের সঙ্গে কিন্তু পর্ন দুনিয়ার কোনও সম্পর্ক নেই। পেশায় তিনি শেফ। গত দু'বছর ধরেই মিয়ার এবং রবার্টের মধ্যে সম্পর্ক রয়েছে। তাঁরা দুজন একসঙ্গে লিভ-ইনও করছেন। গত বছর মার্চে মিয়াকে প্রোপোজ করেন সুইডিশ শেফ রবার্ট স্যান্ডবার্গ। একবছর জমিয়ে প্রেমপর্ব চলার পর, এবছর জুনে বিয়ে হওয়ার কথা ছিল।