Maharashtra: নিজের জীবন বাজি রেখে ট্রেনের সামনে থেকে শিশুকে উদ্ধার, ভিডিয়ো দেখলে বুক কাঁপবে
ওই শিশুকে রক্ষা করেন ময়ূর

মুম্বই, ১৯ এপ্রিল : নিয়ন্ত্রণ হারিয়ে পা হড়কে রেল লাইনে পড়ে গিয়েছিল এক শিশু। দূর থেকে শোনা যাচ্ছিল ট্রেনের আওয়াজ। সঙ্গে সঙ্গে রেল লাইনের উপর থেকে শিশুকে নিরাপদে প্ল্যাটফর্মের (Platform) উপর তুলে না আনলে, যে কোনও মুহূর্তে বিপদ ঘটে যেতে পারত। সেই আশঙ্কা করতে করতে নিজের জীবনকে বাজি রেখে, শিশুকে (Child) রক্ষা করলেন রেলের কর্মী ময়ূর শেখলে।

সম্প্রতি একটি ভিডিয়ো (Video) ভাইরাল হয়। সিসিটিভি ফুটেজ দেখে লক্ষ্য করা যায়, মহারাষ্ট্রের ভঙ্গানি প্ল্যাটফর্মের উপর দিয়ে হাঁটতে গিয়ে পা হড়কে রেল লাইনের উপর পড়ে যায় এক শিশু। দূর থেকে দূরন্ত গতিতে ছুটে আসা ট্রেনের (Train) তলা থেকে ওই শিশুকে কীভাবে রক্ষা করবেন, তা বুঝে উঠতে পারছিলেন না ময়ূর। প্ল্যাটফর্মে তখন ওই শিশুর হাত ধরে টানতে দেখা যায় তার মা-কে।

আরও পড়ুন : Mamata Banerjee On COVID 19 : কোভিড থেকে মানুষকে রক্ষা করতে গুরুত্বপূর্ণ পদক্ষেপ রাজ্যের, আশ্বাস মুখ্যমন্ত্রীর

ময়ূর তখন নিজের জীবনের পরোয়া না করে, ওই রেল লাইনের উপর দাঁড়িয়ে ওই শিশুর হাত ধরে তাকে প্ল্যাটফর্মের উপর টেনে তোলেন। মুহূর্তের মধ্যে ময়ূর যদি ওই শিশুর হাত টেনে প্ল্যাটফর্মের উপর তুলতে না পারতেন, ভিডিয়ো দেখলে সেই আশঙ্কায় বুক কেঁপে উঠবে আপনারও।

দেখুন...

 

মহারাষ্ট্রের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।